• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

খুলনার দুটি ওয়ার্ডে আ’লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আজকের খুলনা

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৯  

খুলনায় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেছেন, আওয়ামী লীগকে বিশুদ্ধ করতে দলের ভেতরে ঘাপটি মেরে থাকা অনুপ্রবেশকারীদের চিহ্নিত করতে হবে। কোন মাদক ব্যবসায়ী সন্ত্রাসী ভূমিদস্যু আওয়ামী লীগসহ কোন সহযোগী সংগঠনের সদস্য থাকতে পারবে না। নেতৃবৃন্দ বলেন, যারাই এই ধরনের সমাজ বিরোধীদের আশ্রয় দিবে তাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। যারা আওয়ামী লীগের ত্যাগী নেতা, তাদেরকেই তৃণমূলের নেতাকর্মীরা দায়িত্ব অর্পন করে থাকে। তৃণমূলের পছন্দেই নেতা নির্বাচিত হবে। নেতৃবৃন্দ আরো বলেন, সাধারণ মানুষ সমাজ পরিচালনায় সৎ এবং যোগ্য নেতৃত্ব প্রত্যাশা করে। সে কারনেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিচ্ছন্ন মানুষকে দল এবং সমাজ পরিচালনার জন্য দায়িত্ব অর্পন করছেন। যারা মাটি ও মানুষের কথা বলে তাদেরকেই নেতৃত্ব দিচ্ছেন। সেকারনেই যারা তৃণমূলের নেতাকর্মীদের মূল্যায়ন করবে তারাই ওয়ার্ডের দায়িত্ব পাবে। সেটি তৃণমূলের নেতাকর্মীরাই নির্ধারণ করবে। সেজন্যে এলাকার মানুষের সাথে মিশে তাদের সুখ দু:খের সাথী হওয়ার জন্য দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় আরসি ফুড অফিস চত্বর ও হাজী মহাসিন রোডে ১৪ এবং ২৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

১৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কাজী এনায়েত আলী আলো এবং ২৯নং ওয়ার্ড সভাপতি আব্দুল হাই পলাশের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহজাহান জোমাদ্দার এবং এ্যাড. শামীম মোশাররফের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রিয় নেত্রী, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি এবং ২৯ নং ওয়ার্ডে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান, এ্যাড. চিশতি সোহরাব হোসেন শিকদার, এম ডি এ বাবুল রানা, শেখ মো. ফারুক আহমেদ, মো. আশরাফুল ইসলাম, জামাল উদ্দিন বাচ্চু, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, ফেরদৌস আলম চাঁন ফারাজী, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, হাফেজ মো. শামীম, মো. শহিদুল ইসলাম, কাউন্সিলর শেখ মোশাররফ হোসেন, প্যানেল মেয়র আমিনুল ইসলাম মুন্না, কাউন্সিলর লুৎফুন নেছা লুৎফা, প্যানেল মেয়র মেমরী সুফিয়া রহমান শুনু, শফিকুর রহমান পলাশ, শেখ শাহজালাল হোসেন সুজন, এস এম আসাদ্জ্জুামান রাসেল।

২৯ ও ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধন করেন যথাক্রমে এ্যাড. মো. সাইফুল ইসলাম ও একেএম সানাউল্লাহ নান্নু। ১৪নং ওয়ার্ডে প্রধান বক্তা হিসেবে উপস্থিত আছেন খালিশপুর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম বাশার এবং ২৯ নং ওয়ার্ডে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সদর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 
পরে দ্বিতীয় অধিবেশনে ভোটা গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে এনায়েত আলী আলো কাজী এবং সাধারণ সম্পাদক পদে মো. শাহজাহান জোমাদ্দার নির্বাচিত হন।
 

আজকের খুলনা
আজকের খুলনা