• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

আজকের খুলনা

খুলনা জেলা ও মহানগর আ.লীগে সাধারণ সম্পাদক পদে নতুন মুখ

আজকের খুলনা

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৯  

খুলনা মহানগর ও জেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন শেষে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হয়েছে। মহানগর আ.লীগে তালুকদার আব্দুল খালেক ও জেলা আ,লীগে শেখ হারুনুর রশিদ সভাপতি হিসেবে পূনরায় নির্বাচিত হয়েছেন। মহানগরে সাধারণ সম্পাদকে নতুন মুখ হিসেবে এমডিএ বাবুল রানার নাম ঘোষণা করা হয়েছে। অন্যদিকে জেলা আ.লীগের সাধারণ সম্পাদক হিসেবে আগের কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এড. সুজিত অধিকারি নির্বাচিত হয়েছেন। জেলা কমিটির সাধারণ সম্পাদক মোস্তফা রশিদি সুজার মৃত্যুর পর তিনি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। 

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় খুলনা সার্কিট হাউজ ময়দানে দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য। নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট সুজিত অধিকারীর পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের এ ত্রি বার্ষিক সম্মেলন ঘিরে নেতাকর্মীরা মিছিল নিয়ে সকাল থেকেই সম্মেলনস্থলে জড়ো হতে থাকেন। সকাল ১১টার মধ্যে সম্মেলনস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়। পাঁচ বছর খুলনা মহানগরী ও জেলা সম্মেলনকে ঘিরে আগে থেকেই নেতা কর্মীেদের মাঝে বাড়তি উৎসাহ উদ্দীপনা ছিল।

 

সম্মেলনে সম্মানিত অতিথি ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। সম্মেলনে স্বাগত বক্তব্য রাখবেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। সভাপতিত্ব করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ড. মসিউর রহমান।

 

আজকের খুলনা
আজকের খুলনা