• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের খুলনা

কয়রায় বঙ্গবন্ধু যুব পরিষদ ও ইয়ং স্টার ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

আজকের খুলনা

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

কয়রা উপজেলায় সেচ্ছাসেবী সংগঠন বঙ্গবন্ধু যুব পরিষদ ও মহারাজপুর ইয়ংস্টার ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। (২০ অক্টোবর) রবিবার সন্ধায় বঙ্গবন্ধু যুব পরিষদ ও মহারাজপুর ইয়ংস্টার ক্লাবের নিজস্ব কার্যালয়ে যুব পরিষদের প্রধান উপদেষ্টা ও উপজেলা আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক প্রভাষক শাহাবাজ আলীর সাক্ষরিত সাংবাদিক শাহজাহান সিরাজ কে পুনরায় সভাপতি ও মহররম হোসেন কে সাধারণ সম্পাদক ও আবুল হাসান কে কোষাধাক্য করে ২৭ সদস্য বিশিষ্ঠ একটি কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীল সদস্যরা হলেন, সহ সভাপতি বাসারুল ইসলাম, জামিরুল ইসলাম রিজভী, হাসান মাহমুদ, আক্তারুল ইসলাম, ইকবল হোসেন সানা, আল আমিন ও দেলোয়ার হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান ও আল আমিন। সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান, মেহেদী হাসান মিলন ও আশিকুজ্জামান আশিক। ক্রীড়া সম্পাদক আমিরুল ইসলাম, সহকারি ক্রীড়া সম্পাদক তরিকুল ইসলাম। আইন বিষয়ক সম্পাদক আবুল কাশেম, ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ মনিরুল ইসলাম, দপ্তর সম্পাদক তৈয়েবুর রহমান, প্রচার সম্পাদক আজমির হোসেন মন্টু, শিক্ষা সম্পাদক জিয়াউর রহমান, সংস্কৃতি সম্পাদক পারভেজ শিপন, তথ্য ও ছাত্র কল্যাণ সম্পাদক আঃ রহমান এবং সেকেন্দার আলী, আঃ গফুর ও রফিকুল ইসলাম কে নির্বাহী সদস্য করে এ কমিটি ঘোষণা করা হয়। উল্লেখ্য যুব পরিষদের নতুন এ কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে। প্রধান উপদেষ্টা শাহাবাজ আলী কমিটির সকল সদস্যদের উদ্দেশ্যে বলেন, যুবকরাই হলো এদেশের মূল চালিকা শক্তি এজন্য যুবকদের কে মাদকাশক্তি ও সন্ত্রাস পরিহার করে নিজের মেধা ও মনন কে কাজে লাগিয়ে দেশের উন্নয়নে সম্পৃক্ত হবার মানবিক গুণাবলি সম্পন্ন হতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধু যুবকদের সংগঠিত করে বাঙালীর মুক্তির সংগ্রামে উজ্জীবিত করেছিলেন, উদ্যমী করেছিলেন।

আমরা চাই না আমাদের যুব শক্তি কোনভাবেই বিপথে যাক, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দুরে থাকতে হবে। এগুলো কোন সুস্থ ধারা নয়, এগুলে সবসময়ই যুব সমাজের সুন্দরভাবে বিকাশের অন্তরায়। পরিশেষে দক্ষিণ বঙ্গের অভিভাবক হেলাল উদ্দীন এমপি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আকতারুজ্জামান বাবুর মায়ের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

আজকের খুলনা
আজকের খুলনা