• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

কুমিল্লা মহানগর মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন

আজকের খুলনা

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

৭৬ সদস্যের কুমিল্লা মহানগর মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন করা হয়েছে। এতে সাইফুন্নাহার মিতা শিকদারকে সভাপতি, আইরিন আহম্মেদকে সাধারণ সম্পাদক ও তাহসিন বাহার সূচিকে যুগ্ম সম্পাদক ঘোষণা করা হয়েছে।  

কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাফিয়া খাতুন এ কমিটি অনুমোদন করেন। ৫ সেপ্টেম্বর অনুমোদন দেওয়া হলেও আজ বিষয়টি জানাজানি হয়।

নবগঠিত কুমিল্লা মহানগর মহিলা আওয়ামী লীগের অনুমোদনকৃত কমিটির নেতৃবৃন্দ হলেন, সভাপতি সাইফুন্নাহার মিতা শিকদার, সহ সভাপতি ডলি সামাদ, সেলিনা বেগম, ছালেহা বেগম, রোজি মজুমদার, খন্দকার পারভীন কালাম, সোনিয়া আক্তার ও হোসনে আরা বেগম। 

এছাড়া সাধারণ সম্পাদক আইরিন আহম্মেদ, যুগ্ম সম্পাদক তাহসিন বাহার সূচি, সাবিনা শিকদার, তিতলী সেন গুপ্তা, সাংগঠনিক সম্পাদক নুরজাহান আক্তার চামেলী, জান্নাতুল ফেরদৌস শান্তা, তাসমিয়া রহমান তানু, বিলকিছ আক্তার বাবলী, রাজিয়া সুলতানা বিথী, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিউটি আক্তার, দপ্তর সম্পাদক নাজমুন্নাহার পিয়া, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক  প্রভাষক মাহমুদা হায়দার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ইতু আক্তার, কৃষি ও সমবায় সম্পাদক দিলরুবা আক্তার লাভলী, শ্রম বিষয়ক সম্পাদক  ফাতেমাতুজ জোহরা, তথ্য ও গবেষণা আফসানা তাসমিন, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মিনুয়ারা বেগম, কোষাধ্যক্ষ জিন্নাত শাকিলা ইয়াসমিন সুখী, মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. লায়লি আরা বেগম, ধর্ম বিষয়ক সম্পাদক কামরুন্নাহার পুতুল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক  শিরিন সুলতানা নাহিদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দীপা সালাউদ্দিন, সদস্য- দিলরুবা আক্তার লাভলী, আফরোজা বেগম, শাসমুন্নাহার পুতুল, শিউলি রানী সরকার, সেলিনা আক্তার, ইমরোজা চৌধুরী বেবি, খালেদা আজমির নিশা, নাসরিন জাহান, হাসিনা বেগম, সুফিয়া আমিন, নাজনীন ফেরদৌসী, অ্যাড. তানজিদা পারভীন সুমা, রুপা আক্তার, তাহমিনা আক্তার, যোহরা আক্তার জোলি, তাসলিমা আক্তার সুমি, আয়েশা ইসলাম রুমা, শাহনাজ আক্তার, শারমীন শীলা, শিরিন আক্তার সুমা, দিলরুলা হাসান প্রাপ্তি, শিরিন রহমান, ইসরাত জাহার নিপা, বিলকিস খানম, ফারজানা রহমান, অ্যাড. হোছনে আফরোজা ফেরদৌস, বিলকিস আক্তার, অ্যাড. সোনিয়া রহমান, ফ্লোরা রহমান, শবনাম আহমেদ, আফসানা মিমি, সৌম্মাদ ভৌমিক, ইভা, আমেনা বেগম, সামমা বেগম, জিপসি আক্তার খুকী, রীতা রানী চন্দ, পূর্ণিমা পাল, রোকসানা মেহনাজ, শাহনা বেগম, বিউটি আক্তার ঝুমা, মো. শাহিনূর আক্তার, মরিয়ম আক্তার মুন্নি, রওশন আরা পলি ও নূরজাহার আক্তার।

আজকের খুলনা
আজকের খুলনা