• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

কলকাতায় চলছে ঢাকার ছবির শুটিং

আজকের খুলনা

প্রকাশিত: ১৪ মার্চ ২০২০  

করোনাভাইরাসের আতঙ্ক উপেক্ষা করে কলকাতায় ১১ মার্চ থেকে শুরু হয়েছেদেব অভিনীত প্রথম বাংলাদেশি ছবি ‘কমান্ডো’র শুটিং। শামীম আহমেদ রনি পরিচালিত ছবিটিতে দেবের নায়িকা হিসেবে অভিনয় করছেন বাংলাদেশের জাহারা মিতু। প্রথম দিন থেকে তিনিও শুটিংয়ে অংশ নিয়েছেন বলে জানালেন।

আজ চলছে শুটিংয়ের চতুর্থ দিন। প্রথম দিন থেকেই দেব টানা শুটিংয়ে অংশ নিয়েছেন বলে কলকাতা থেকে ফোনে জানালেন পরিচালক। তিনি আরও জানালেন,২৯ মার্চ পর্যন্ত কলকাতার বিভিন্ন লোকেশনে কমান্ডো’র শুটিং হবে। এরপর বাংলাদেশে।

এদিকে শুটিং শুরুর দিনই ছবিটির ফার্স্ট লুকও প্রকাশ করা হয়। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া অফিসিয়াল ফেসবুক পেজ থেকে বুধবার ফার্স্টলুক প্রকাশ করা হয়। যাতে দেবকে কমান্ডো হিসেবেই উপস্থাপন করা হয়েছে। তবে ফাস্টলুকে নেই নায়িকা মিতু। পর্যায়ক্রমে শিল্পীদের ছবিটির প্রধান প্রধান চরিত্রগুলোর ফার্স্টলুক প্রকাশ করা হবে বলে জানান পরিচালক। 

কলকাতার পর বাংলাদেশে কমান্ডোর শুটিং শুরুর কথা  এপ্রিল থেকে। চাঁদপুর, নারায়ণগঞ্জ, ঢাকা, বান্দরবন সবমিলিয়ে ১০ দিনের শুটিং হবে বাংলাদেশে। এই দ্বিতীয় লট শেষ করে মাসখানেক বিরতি থাকবে শুটিংয়ে। কারণ পরবর্তী অংশের কাজ হবে থাইল্যান্ড ও ফ্রান্সে। 

মেন্টাল, বসগিরি, শাহেনশাহ নির্মাণ করে আলোচনায় আসা নির্মাতা শামীম আহমেদ রনীর সপ্তম ছবি হতে যাচ্ছে ‘কমান্ডো’। ঈদুল আযহায় মুক্তি টার্গেট করে নির্মাণ হচ্ছে বলে জানালেন পরিচালক। ছবিতে কলকাতার বেশ কিছু শিল্পী ছাড়াও বাংলাদেশ থেকে অভিনয় করবেন মাজনুন মিজান, বড়দা মিঠু, শিবা শানুসহ অনেকেই। 

করোনা আতঙ্কে বাংলাদেশের শুটিং পেছানোর কোন সম্ভাবনা আছে কিনা জানতে চাইলে পরিচালক বলেন, ‘ বাংলাদেশে শুটিং কিছুদিন পিছিয়েছে। কারণ করোনার জন্য আপাতত ভারত সরকার বাইরে যাওয়ার উপর নিষেধজ্ঞা জারি করেছে। তাই বাংলাদেশের শুটিংও কিছুদিন পিছিয়েছে। তবে আশা করি এপ্রিলের দিকেই শুটিং শুরু করতে পারবো।’

আজকের খুলনা
আজকের খুলনা