• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

কলকাতায় মুক্তি পাচ্ছে `একটি সিনেমার গল্প`

আজকের খুলনা

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আলমগীর বলেছেন, আমি এই বাংলা ওই বাংলা বুঝি না, আমি চাই বাংলা সিনেমার জয় হোক, বাংলা সিনেমার পরিধি বাড়ুক। কলকাতার অভিজাত এক রেস্তোরাঁয় সোমবার হয়ে গেল একটি সিনেমার গল্পের প্রেস মিট। সেখানে তিনি এসব কথা বলেন।

জানা গেছে, ২২ নভেম্বর কলকাতায় মুক্তি পেতে চলেছে আলমগীর পরিচালিত একটি সিনেমার গল্প। এই সিনেমায় অভিনয় করেছেন আলমগীর স্বয়ং, টালিগঞ্জ সুপারস্টার ঋতুপর্ণা সেনগুপ্ত, আরিফিন শুভসহ আরো অনেকে। 

সিনেমাটি সাফটা চুক্তির ভিত্তিতে ভারত বাংলাদেশের সিনেমা। যেটা এরই মধ্যে বাংলাদেশে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৯ পেয়েছে অনেক বিভাগ থেকে। বেস্ট টিউন পেয়েছেন রুনা লায়লা, শ্রেষ্ঠ গায়িকা আখি আলমগীর, শ্রেষ্ঠ কোরিওগ্রাফি মাসুদ বাবুল এবং বেস্ট সাপোর্টিং অ্যাক্টর সাদেক বাচ্চু।

একটি সিনেমার গল্প এবার রিলিজ হতে চলেছে কলকাতায় ১৪ টি প্রেক্ষাগৃহে, আগামী ২২ নভেম্বর। বাংলাদেশ রিলিজ করেছিল  ১৩ এপ্রিল ২০১৮ সালে। বাংলাদেশে ব্যবসাসফল হয়েছে সিনেমাটি। এবার অপেক্ষার পালা কলকাতায় কেমন ব্যবসা করে সেটা দেখার।
 
আলমগীর বলেন, আমি সিনেমাটি নিয়ে ভীষণ আশাবাদী এবং ঋতুপর্ণার সাথে আমার যা সম্পর্ক সে তার শতভাগ দিয়েছে সিনেমাটিতে, আমি চাই দর্শকরা হলে গিয়ে সিনেমাটি দেখুক। টালিগঞ্জ সুপারস্টার ঋতুপর্ণা বললেন, আমি বাংলা সিনেমার জন্য কাজ করি। আর এটা আলমগীর ভাইয়ের পরিচালিত। ভীষণ আশাবাদী সিনেমাটি নিয়ে এবং সিনেমাটিতে দর্শকেরা একটি সম্পূর্ণরূপে বাণিজ্যিক সিনেমা হিসেবে উপভোগ করবেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ আমার খুব প্রিয়। সেখানে মানুষ খুব কাছের, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি আমার হৃদয়ের একদম কাছে। তাই এরকম সুযোগ পেলেই আমি কাজ করব। বাণিজ্যিক বা কমার্শিয়াল সিনেমা ছাড়া যে কোনো ইন্ডাস্ট্রি অচল। আর বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির ভালোর জন্য বাণিজ্যিক সিনেমা বেশি বেশি হওয়া উচিত।

আজকের খুলনা
আজকের খুলনা