• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

এক হাজার পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ যুবলীগের

আজকের খুলনা

প্রকাশিত: ২৪ মে ২০২০  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে এক হাজার মানুষের মাঝে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে যুবলীগ। যুবলীগের সাংগঠনিক অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে অসহায়, দিনমজুর, মধ্যবিত্ত ও নিন্মমধ্যবিত্ত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

রাজধানীর সূত্রাপুর থানার বিভিন্ন এলাকার এক হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে এসব ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। ঈদ উপহারের মধ্যে রয়েছে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল ৮ কেজি, পোলাওয়ের চাল ২ কেজি, তেল ১ লিটার, চিনি ২ কেজি, আলু ২ কেজি, পেঁয়াজ ১ কেজি, লাচ্ছা সেমাই, লাল সেমাই, গুঁড়াদুধ, ছোলা ও খেজুর।

বৈশ্বিক মহামারি করোনার কারণে সাধারণ ছুটি ঘোষণার পর থেকে বিপাকে পড়া দিনমজুর, অসহায় চার হাজার মানুষ মাঝে যুবলীগের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুধু তাই নয়, রমজানের প্র‍থম দিন থেকে প্রতি মধ্যরাতে পথচারী, অসহায়, ছিন্নমূলের প্রায় তিন হাজার মানুষকে সেহরির খাবার পৌঁছে দিয়েছেন গাজী সারোয়ার হোসেন বাবু। সন্ধ্যায় ইফতার ছাড়াও রাজধানীর যেকোনো প্রান্ত থেকে সহযোগিতা চেয়ে ফোন এলে তার পরিচয় গোপন রেখে নিজস্ব কর্মী দিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার আনন্দের বার্তা নিয়ে এসেছে ঈদ। করোনার এ সংকটকালে শেখ হাসিনার পক্ষে ঈদের আনন্দ সকলের সঙ্গে ভাগাভাগি করে নিতেই আমার এ আয়োজন। ঈদ হোক সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত। শেখ হাসিনার পক্ষে মানবিক কল্যাণে অসহায়, কর্মহীন মানুষ বিশেষ করে নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত দিনাতিপাত কষ্ট করছেন, তাদের পাশে দাঁড়িয়ে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছি।

ঈদ উপহার বিতরণ কাজে সহযোগিতা করেছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উপ-মুক্তিযোদ্ধা বিষয় সম্পাদক খন্দকার রিয়াজ আহমেদ, ৪৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি হাজি মো. স্বপন, সাবেক ছাত্রলীগ নেতা কাওসার হক, সহ-সভাপতি ফিরোজ আহম্মেদ ফিরোজ প্রমুখ।

আজকের খুলনা
আজকের খুলনা