• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

ছক্কা বাঁচাতে গিয়ে ক্যামেরাম্যানকে ধাক্কা নাজমুলের

আজকের খুলনা

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২৩  

মাশরাফি বিন মুর্তজার গুড লেন্থ ডেলিভারিটি ফ্লিক শটে ব্যাকওয়ার্ড স্কয়ার লেগের দিকে ওড়ালেন ডেভিড ম্যালান। সেখানে ঠিক সীমানার ওপরে ফিল্ডিংয়ে দাঁড়িয়ে ছিলেন নাজমুল হোসেন। 

এর পর যা ঘটল, সেটি খানিকটা বিনোদনই দিল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের গ্যালারিতে থাকা দর্শকদের। বিনোদন পেয়েছেন হয়তো টেলিভিশনের সামনে বিপিএলের কুমিল্লা ভিক্টোরিয়ানস ও সিলেট স্ট্রাইকার্সের ম্যাচ দেখতে বসা দর্শকেরাও।

বিপিএলে আজ দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসের মুখোমুখি হয়েছে সিলেট স্ট্রাইকার্স। ঘটনাটি ঘটেছে টস হেরে ব্যাটিংয়ে নামা ভিক্টোরিয়ানসের ইনিংসের চতুর্থ ওভারে। 

মাশরাফির বলে ম্যালানের খেলা শটটি গেছে নাজমুলের দিকে । খানিকটা বাঁ দিকে সরে বলের নিচে চলে যান নাজমুল, ওপরের দিকে শূন্য ভেসে বলের নাগালও পান। 

তবে বল হাতে জমাতেই বুঝতে পারেন ধরে রাখতে পারবেন না। বল ভেতরে ছুড়ে দিয়ে নিজের শরীর ভাসিয়ে দেন পেছনের দিকে। 

আর পেছনে মাটিতে পড়তে গিয়েই বাঁধে বিপত্তি। নাজমুলের ঠিক পেছনে দাঁড়িয়ে ডাগআউট ও গ্যালারির দৃশ্য ধারণ করছিলেন খেলা সম্প্রচার করা চ্যানেলের এক ক্যামেরাম্যান। ক্যামেরা মাঠের বাইরের দিকে তাক করে থাকায় বুঝতে পারেননি কী ঘটতে চলেছে। নিজের ওপর নিয়ন্ত্রণ হারানো নাজমুলের শরীরের ধাক্কায় পড়ে যান ক্যামেরাম্যান।

কেউই অবশ্য ব্যথা পেয়েছেন বলে মনে হয়নি। ক্যামেরারও কোনো ক্ষতি হতে দেননি ওই ক্যামেরাম্যান। ছয় বাঁচানোর পর সঙ্গে সঙ্গে মাঠের ভেতরে ঢুকে বল উইকেটকিপারের কাছে পাঠান নাজমুল। ওই বলে ২ রান নেন ম্যালান। পাশ থেকে অন্য একজন এসে ক্যামেরাম্যানকে তুলে নিয়ে যান। সঙ্গে সঙ্গে কাজও শুরু করেন তিনি। 

তবে বিষয়টি যে ভালো বিনোদনই দিতে পেরেছে, তা বোঝা গেল টেলিভিশনে বারবার ঘটনার রিপ্লে দেখানোয়। একটু মজা যেন পেয়েছেন ধারাভাষ্যকাররাও। তাঁরাও বিষয়টি নিয়ে কিছুক্ষণ আলোচনা করেছেন।

আজকের খুলনা
আজকের খুলনা