শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

নিয়মিত কাজ করর ইচ্ছা আছে : উর্মিলা

স্বাক্ষাৎকার ডেস্ক

আজকের খুলনা

প্রকাশিত : ০৩:১৮ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার

‘এখন সুস্থ আছি। নিয়মিত কাজ করবো। পুরোদমে কাজে মনোযোগ দিচ্ছি। বেশ কয়টি ভালো কাজের প্রস্তাব হাতে আছে। ইতোমধ্যে শুটিং শুরুও করেছি।’ কথাগুলো বলছিলেন লাক্স তারকা ঊর্মিলা শ্রাবন্তী কর।

টিভি নাটকের প্রিয় অভিনেত্রী তিনি। নানা কারণে টিভি পর্দায় এখন উপস্থিত কম তার। উপস্থিতি কমের বিষয়টি জানতেই যোগাযোগ করা হয় এ অভিনেত্রীর সঙ্গে। সমকাল অনলাইনের সঙ্গে আলাপে নিয়মিত কাজ করার আশ্বাস দিয়ে কথাগুলো বললেন তিনি। 

সম্প্রতি একটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন। রূপচাঁদা চিনি গুড়া চালের এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন ইফতেখার আহমেদ অশিন। এর আগে সর্বশেষ গত বছর ভিশন মাইক্রোওয়েব ওভেনের একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন। প্রায় এক বছর পর নতুন বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে তাকে।

কাজে নিয়মিত করার বিষয়ে উর্মিলা বলেন, অসুস্থ ছিলাম। এখন পুরোপুরি সুস্থ। তাই কাজে সরব হচ্ছি। সুস্থ হয়ে অনেকদিন পর বিজ্ঞাপনে কাজ করলাম। এর কনসেপ্ট ও নির্মাণ খুবই দারুণ। শিগগিরই প্রচারে আসবে এটি।’

বিজ্ঞাপনের পাশাপাশি বেশ কিছু একক ও ধারাবাহিক নাটকেও কাজ করেছেন উর্মিলা। এরমধ্যে রয়েছে ‘হ্যামিলনের বাঁশিওয়ালা এখন ঢাকায়’। এ নাটকে সাংবাদিক চরিত্রে দেখা যাবে তাকে। বিপরীতে আছেন মোশাররফ করিম। 

এছাড়াও রয়েছে ‘ইচ্ছেডানা’, ‘প্রেম চক্র’, ‘ছায়া-ছবি’, ‘শান্তিপুরের অশান্তি’, ‘শান্তি মলম ১০ টাকা’, ‘জুলি বিউটিফুল’, ‘হুলস্থুল’, ‘জঙ্গলে গন্ডগোল’ নাটকগুলো।

এদিকে দূর্গাপূজা উপলক্ষে ‘আশির্বাদ’ নামের একটি নাটকের শুটিং শেষ করেছেন উর্মিলা। চন্দন চৌধুরী পরিচালিত নাটকটিতে ঊর্মিলাকে দেখা যাবে অভিনেতা আনিসুর রহমান মিলনের বিপরীতে।