মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

রাষ্ট্রদ্রোহীতার মামলা ড. খন্দকার মোশাররফের বিরুদ্ধে

ঢাকা অফিস

আজকের খুলনা

প্রকাশিত : ১১:২১ এএম, ১৩ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী কুমিল্লা-১ ও ২ আসনের বিএনপির ধানের শীষের প্রার্থী ড. খন্দকার মোশাররফ হোসেনের বিরুদ্ধে কুমিল্লার দাউদকান্দি থানায় রাষ্ট্রদ্রোহীতার অভিযোগে মামলা করা হয়েছে। বুধবার রাতে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী (সুমন) এই মামলা দায়ের করেন।

কুমিল্লা-২ আসন( দাউদকান্দি) থেকে নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য মেজর অব: সুবিদ আলী ভূইয়ার পুত্র উপজেলা আওয়ামীলীগের সদস্য মেজর (অব:) মোহাম্মদ আলী (সুমন)।দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।এ ব্যাপারে মোহাম্মদ আলী সুমন গণমাধ্যমকে বলেন, বুধবার রাতে একটি গণমাধ্যমে অভিযুক্ত দুইজনের সংলাপটি প্রকাশ হলে, তাতে বোঝা যায় তারা নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য ষড়যন্ত্রমূলক রাষ্ট্রবিরোধী অপরাধে লিপ্ত হচ্ছেন।এদিকে গণমাধ্যমে একটি ফোনালাপ প্রচারিত হচ্ছে। এটি ড. মোশাররফ হোসেনের বলে দাবি করা হচ্ছে।

ইংরেজিতে কথোপকথন ফোনালাপের সূত্র ধরেই বিএনপির প্রবীণ এই নেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হলো।উল্লেখ্য, ড. খন্দকার মোশাররফ হোসেন একাদশ নির্বাচনে কুমিল্লা-১ ও ২ এই দুইটি আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করছেন।