• শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২২ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

আজকের খুলনা

আগামীদিনে বিএনপি-জামায়াতকে রাজপথে নামতে দেব না : শেখ হেলাল

আজকের খুলনা

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, আওয়ামী লীগ নেতা ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেছেন, স্বাধীনতার পরাজিত শক্তিরা ভেবেছিল বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করলে আওয়ামী লীগ আর কোনদিন ক্ষমতায় আসতে পারবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যাচ্ছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকালে শিববাড়ি মোড়ে মহানগর ও যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

শেখ হেলাল এমপি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্ব দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আগামী দিনে বিএনপি-জামায়াতকে রাজপথে নামতে দেব না। ১০ ডিসেম্বর বিএনপির আল্টিমেটাম দিয়েছিল ১১ ডিসেম্বর তারেক জিয়া দেশে আসবে, কোথায় সে। আর্জেন্টিনার মতো ফুটবলের কিক দিয়ে তাদেরকে পরাজিত করেছি। একইভাবে ২০২৪ সালে ভোট দিয়ে জনগণ আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে। পদ্মার এপারে বিএনপি-জামায়াতকে রাজপথে নামতে দেওয়া হবে না। ওরা আর কোনদিন ক্ষমতায় আসতে পারবে না। এজন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এরআগে বেলা ১২ টায় বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি যুব নেতাদের সংগঠন গড়ে তুলতে বেশ কয়েকটি নির্দেশনা তুলে ধরেন।

প্রধান বক্তার বক্তব্যে যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, বাংলাদেশের অগ্রযাত্রাকে থামিয়ে দেওয়ার জন্য দেশি-বিদেশি ষড়যন্ত্র লিপ্ত রয়েছে। এরা জাত সাপ, কাল সাপ। এদেরকে ছাড় দেওয়ার সুযোগ নেই। বিএনপি জামায়াতের ষড়যন্ত্র রুখে দিতে হবে। দেশের সকল মানুষ শেখ হাসিনার পক্ষে রয়েছে। তিনি বলেন, বিপদগামী যুবক যুবলীগে আসতে পারবে না। কমিটি বাণিজ্য করা যাবে না। কমিটি বাণিজ্য করে নেতৃত্বকে দূরে সরাতে পারবেন না। দলের পোড় খাওয়াদের কমিটিতে আনতে হবে।

সম্মেলনে সম্মানিত অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, সংসদ সদস্য সেখ সালাউদ্দিন জুয়েল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। সম্মেলনে বিশেষ অতিথি ও বিশেষ বক্তার বক্তৃতা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সংসদ সদস্য অ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্ণা সরকার, খুলনা মহানগর আ’লীগের সভাপতি, কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন, সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোদ্দার, খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু, সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী, যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক সুমাইয়া অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ ও খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক শফিকুর রহমান পলাশ।

সম্মেলনে সভাপতিত্ব করেন খুলনা জেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান জামাল। অনুষ্ঠানে পরিচালনা করেন নগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন। সম্মেলনে আওয়ামী লীগ এবং যুবলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সন্ধ্যায় সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিলর অধিবেশন নগরীর ইউনাইটেড ক্লাবে শুরু হওয়ার কথা রয়েছে। এখানে যুব সংগঠনের নগর ও জেলা নেতৃত্ব ঘোষণা করা হবে।

আজকের খুলনা
আজকের খুলনা