• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের খুলনা

খুলনায় যুবলীগের সম্মেলন শুরু

আজকের খুলনা

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

খুলনা: জাতীয় সঙ্গীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে শুরু হয়েছে খুলনা জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর ১২টায় মহানগরীর শিববাড়ির মোড়স্থ পাবলিক হল চত্বরে এ সম্মেলন শুরু হয়। এসময় কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ পায়রা ও বেলনু উড়িয়ে এ সম্মেলনের উদ্বোধন করেন। তিন বছরের জন্য জেলা ও মহানগরের যোগ্য প্রার্থীর কাঁধে তুলে দেয়া হবে নতুন নেতৃত্ব।

সম্মেলনে প্রধান অতিথি রয়েছেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি।

সম্মানিত অতিথি রয়েছেন আ’লীগের সভাপতি মন্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য, মহানগর সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

বিশেষ অতিথি রয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা সাধারণ সম্পাদক সুজিত অধিকারী, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন।

প্রধান বক্তা হিসেবে রয়েছেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত রয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেড শামীম আল সোহাগ, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান বাবু এমপিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

দীর্ঘ বিশ বছর পর এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় নেতা-কর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ।

সম্মেলনে সভাপতিত্ব করছেন খুলনা জেলা যুব লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল।

অনুষ্ঠান পরিচালনা করছেন নগর যুবলীগের যুগ্ম-আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন। শোক প্রস্তাব পাঠ করবেন বর্তমান জেলা যুবলীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান রিয়াজ। সম্মেলনে দ্বিতীয় পর্ব কাউন্সিল অধিবেশন নগরীর ইউনাইটেড ক্লাবে অনুষ্ঠিত হবে।
 

আজকের খুলনা
আজকের খুলনা