ব্রেকিং:
ফেসবুকে অবমাননাকর পোস্ট: সেই পরিতোষ সরকার গ্রেফতার সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর
  • বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৫ ১৪২৮

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

আজকের খুলনা

বিএনপির জ্বালাও পোড়াও রাজনৈতিক ভাবেই প্রতিহত করা হবে: কৃষিমন্ত্রী

আজকের খুলনা

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২১  

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, আগামীতে বিএনপি নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করতে চাইবে। তাদেরকে রাজনৈতিকভাবেই প্রতিহত করতে নেতাকর্মীদের মোকাবিলা নেওয়ার প্রস্তুতি নিতে বলেন মন্ত্রী।

রোববার দুপুরে টাঙ্গাইল জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। কৃষিমন্ত্রী বলেন, ষড়যন্ত্র হচ্ছে। যারা আজও পর্দার অন্তরাল থেকে নীল কুটির লাল কুটির ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে চায় তাদের বিরুদ্ধে আমাদের সচেতন থাকতে হবে।

ড. মো. আব্দুর রাজ্জাক আরও বলেন, যত দ্রুত সম্ভব ইউনিয়ন থেকে শুরু করে টাঙ্গাইল জেলা কমিটির সম্মেলন শেষ করা হবে। দলকে সুশৃংখল এবং ঐক্যবদ্ধ করে নতুন ও শিক্ষিত তরুণ সমাজকে নেতৃত্বে আনতে হবে। দল ও কর্মীদের মধ্যে শৃংখলা ফিরিয়ে এনে দলকে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ করতে হবে।

আগামী প্রজন্মের জন্য দলকে প্রস্তুত করতে হবে উল্লেখ করে কৃষিমন্ত্রী আরও বলেন, সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে জাতিকে মানবিক চেতনায় উদ্ধুদ্ধ করতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা । জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জোয়াহের, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ছানোয়ার হোসেন এমপি, হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, আতাউর রহমান খান এমপি, আহসানুল হক টিটু এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান প্রমুখ।

আজকের খুলনা
আজকের খুলনা