• মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১ ১৪৩১

  • || ০৮ মুহররম ১৪৪৬

আজকের খুলনা

রূপসায় ডাম্পার ট্রাকের চাকায় পিষ্টে আ’লীগ নেতার স্ত্রী নিহত

আজকের খুলনা

প্রকাশিত: ২৯ জুন ২০২৪  

রূপসায় পাথর বোঝাই ডাম্পার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আ’লীগ নেতার স্ত্রী নিহত হয়েছেন।গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার পুঁটিমারী এলাকায় এ দূর্ঘটনা ঘটে। 
প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে উপজেলার ঘাটভোগ ইউনিয়নের আনন্দনগর গ্রামের তাহিদুল ইসলাম মোল¬া সকাল ১০টার দিকে মোটরসাইকেল যোগে তার স্ত্রী নুপুর খাতুনকে (২৮) নিয়ে কাজদিয়া বাজারের উদ্দেশ্যে আসছিলেন। পথে পুঁটিমারী এলাকায় এলে নুপুর খাতুনের গলার ওড়না মোটরসাইকেলের চাকায় পেঁচিয়ে যায়। এ সময় তিনি আকস্মিকভাবে মোটরসাইকেল থেকে পড়ে যান। মুহূর্তের মধ্যে পিছন থেকে আসা পাথর বোঝাই ডাম্পার ট্রাকের একটি চাকা তার শরীরের উপর দিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত নুপুর খাতুন আনন্দনগর মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। স্বামী তাহিদুল ইসলাম ঘাটভোগ ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব। ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে আসে। রূপসা থানার অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার বলেন এই বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এদিকে মরহুমার নামাজে জানাজা গতকাল বিকেল ৪টায় আনন্দনগর মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। জানাজায় অংশগ্রহণ করেন সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন বাদশা, খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ, সমাজসেবক রিজভী আলম, আওয়ামী লীগ নেতা অধ্যাপক আল মামুন সরকার, যুবলীগ নেতা জয়নাল আবেদীন ফকির, ইউপি সদস্য আবু সালেহ, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, ঘাটভোগ ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কালাম আজাদ, মাওলানা কবীরুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার আঃ সালাম, যুবলীগ নেতা আবু আহাদ কালু, ছাত্রলীগ নেতা রুবেল মোল্যা, মেহেদী হাসান প্রমুখ।

এরপূর্বে আওয়ামী লীগ নেতার স্ত্রীর মৃত্যুর খবর শুনে তার বাড়িতে যান এবং সমবেদনা জ্ঞাপন করেন উপজেলা চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, প্রধান শিক্ষক কৃষ্ণপদ রায়, রূপসা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক কৃষ্ণ গোপাল সেন, যুবলীগ নেতা সুব্রত বাকচী, সাংবাদিক চিত্ত রঞ্জন সেন, শিক্ষক প্রণব বিশ্বাস, মিহির মুখার্জি, মিঠুন হিরা, উদয়ন রায় প্রমুখ।

আজকের খুলনা
আজকের খুলনা