• শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২২ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

আজকের খুলনা

তেরখাদায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংসদ সদস্য সালাম মূর্শেদী

আজকের খুলনা

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩  

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী বলেছেন,দেশ ও জাতি গঠনে যুব সংগঠনের ভূমিকা অপরিসীম। দেশের যুব সমাজই পারে দেশ তথা জাতিকে উন্নয়নের চরম শিখরে পদার্পণ করাতে।  তিনি বলেন শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়ার কাজে যুব সংগঠনকে এগিয়ে আসতে হবে। 

তিনি বলেন বিধ্বস্ত বাংলাদেশ থেকে উন্নত বাংলাদেশ গড়ার  একমাত্র কারিগর বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষের দুঃখ দুর্দশা লাঘব করে একটি উন্নত বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে দিবারাত পরিশ্রম করে চলেছেন। সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী বলেন, শেখ হাসিনা দেশের হাল ধরার পর দেশের সকল প্রকার  দুর্দশা কাটিয়ে দেশকে একটি  উন্নত বাংলাদেশে রূপান্তরিত করেছেন। তিনি বলেন, শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের কারণেই দেশের মানুষ খাদ্য অভাব, বস্ত্র অভাব, ভূমি ও গৃহের অভাবে ভুগছে না।  শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটা জনপদ বিশেষ করে গ্রাম হবে শহর। গ্রাম আর শহরের মধ্যে কোন ভেদাভেদ থাকবে না। দেশের অসহায় দিনমজুর পরিবার আর শীতে বস্ত্র অভাব বোধ করবে না।  

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী ও বেগবান করতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং অঙ্গ সংগঠনকে কঠোর পরিশ্রম করতে হবে। তিনি দেশের তৃণমূল জনগোষ্ঠীর সুষম সেবা নিশ্চিত করতে যুব সংগঠনকে এগিয়ে আসার আহ্বান জানান। সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী আজ শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত স্থানীয় ডাকবাংলা চত্ত্বর এবং চিত্রা মহিলা কলেজ চত্বরে নিজস্ব অর্থায়নে উপজেলা আওয়ামীলীগ যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ এবং অসহায় পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধানমন্ত্রী প্রধান অতিথির বক্তৃতাকালে  এ কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান  মোঃ শারাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান, অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও  উপজেলা যুবলীগের সভাপতি এফ এম মফিজুর রহমান, জেলা স্বেচ্ছা সেবক লীগের সাবেক আহ্বায়ক মোঃ মোতালেব হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুব নেতা এস এম ওবায়দুল্লাহ বাবু শেখ শামীম হাসান,  শেখ সেলিম আহমেদ, মেৌ আলমগীর হোসেন, কৃষকলীগের সভাপতি এস এম নাজমুল ইসলাম,স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আনিসুল হক,   খান ফরহাদুজ্জামান সুমন, শ্রমিকলীগের আহ্বায়ক মোঃ জিল্লুর রহমান নান্নু্,  মোঃ সুজ্জাল শেখ, শেখ কামরুল ইসলাম। পরে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীর ভার্চুয়ালি উপস্থিতিতে শীতবস্ত্র বিতরণ করা হয়। সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেন, তিনি ইতোমধ্যে নিজস্ব অর্থায়নে ৩৫ হাজার শীতবস্ত্র শীতার্ত মানুষের মাঝে বিতরণ করেছেন। তিনি এবং তার পত্নী এনভয় গ্রুপের পরিচালক শারমিন সালাম নিজেদের  অর্থায়নে শীতবস্ত্রের পরিমাণ আরো বৃদ্ধি করে শীতার্তদের মুখে হাসি ফুটাবেন বলে জানান।

আজকের খুলনা
আজকের খুলনা