• শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২২ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

আজকের খুলনা

খুলনা তেরখাদায় গরীব শীতার্তদের মাঝে কন্বল বিতারন

আজকের খুলনা

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২৩  

তেরখাদায় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বর্তমান সরকারের আমলে দেশের গরীব দুখী মেহনতী মানুষ শীতের  কষ্ট পাবে না,না খেয়ে মরবেনা, ভূমিহীন ও গৃহহীন থাকবেনা

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশের গরীব দুঃখী মেহনতী মানুষ শীতে কষ্ট পাবে না, না খেয়ে মরবেনা,ভূমিহীন ও গৃহহীন থাকবেনা।  তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অবহেলিত জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নে সকল প্রকার সুবিধাদী প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গরীব অসহায় ও  দুঃস্থ জনগণের মাঝে পর্যাপ্ত শীতবস্ত্র  বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। অসহায় পরিবারের সদস্যদের শীতের কষ্ট দূরীভূত করেছেন। সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী সরকারি সাহায্যের পাশাপাশি আর নিজস্ব অর্থায়নে রুপসা দিঘলিয়া  এবং তেরখাদা উপজেলায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে দুস্থ অসহায় ও গরীব পরিবারের সদস্যদের মুখে হাসি ফোটাচ্ছেন। তিনি প্রায় ৩৫ হাজার কম্বল ওয়ার্ড পর্যায়ে থেকে শুরু করে আওয়ামী লীগ ও সহযোগী এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মী, প্রাতিষ্ঠানিক, মুক্তিযোদ্ধা, দলিত সম্প্রদায় সহ বিভিন্ন পেশার লোকদের মাঝে বিতরণ করেছেন। তিনি বর্তমান সরকারের অভাবনীয় সাফল্য দেশের জনগণের মাঝে তুলে ধরার জন্য সকলের প্রতি আহ্বান জানান। 

তিনি গত ১৬ জানুয়ারি দুপুর ১২ টার দিকে নেবুদিয়া পঞ্চপল্লী আতিয়ার রহমান  মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে ইউনিয়নের গরীব দুস্থ ও অসহায় পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে  ক্রয়কৃত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ ফারুক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তি মোঃ শারাফাত হোসেন মুক্তি,  মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান, জেলা আওয়ামী লীগ সদস্য ও রুপসা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে আলমগীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক মোঃ মোতালেব হোসেন।অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন তেরখাদা প্রেসক্লাবের সভাপতি এস এম মফিজুল ইসলাম জুম্মান, আওয়ামী লীগ নেতা খান সেলিম আহমেদ,  ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ উজ্জল শেখ, মোঃ কাজী সোহাগ, মোঃ মোতাহার রহমান নান্নু, যুবনেতা মিল্টন হোসেন, কাজী বিপ্লব, মোঃ নাজির মুন্সি, মেম্বার মোঃ দেলোয়ার হোসেন ও জুবায়ের হোসেন, মোহাম্মদ শামসুল আলম বাবু, মোহাম্মদ মঈন,মোঃ আব্দুল্লাহ। অনুষ্ঠানে ওয়ার্ড ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর পাশাপাশি তিনিও নিজস্ব অর্থায়নে ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে ইউনিয়ন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা কর্মী,প্রাতিষ্ঠানিক, মুক্তিযোদ্ধা, দলিত সম্প্রদায়সহ বিভিন্ন পেশার লোকদের মাঝে  হাসি ফুটাতে ৩৫ হাজার কম্বল বিতরণ করেছেন।

আজকের খুলনা
আজকের খুলনা