• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের খুলনা

কয়রায় চুরির মালামালসহ বিএনপি নেতা ইউপি সদস্য খোকন আটক!

আজকের খুলনা

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২২  

খুলনা জেলার কয়রা উপজেলার দক্ষিণ বেদকাশি মাধ্যমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের নির্মাণ সামগ্রী চুরির দায়ে ইউপি সদস্য মোঃ ওসমান গনি খোকনকে শনিবার দিবাগত রাতে আটক করে পুলিশ। সে ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য এবং ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক। চুরির দায়ে আটকের সত্যতা নিশ্চিত করেছেন দক্ষিণ বেদকাশি ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস ছালাম খাঁন।

দক্ষিণ বেদকাশি ইউনিয়নের সাবেক মেম্বর মাসুদ পারভেজ বলেন, বর্তমান ৭নং ওয়ার্ড ইউপি সদস্য তার বাড়িতে একটি পাঁকা ঘর নির্মাণ করছেন। তিনি বিভিন্ন সময়ে দক্ষিণ বেদকাশি মাধ্যমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের নির্মাণ সামগ্রী চুরি করে সেগুলো তার নির্মাধীন পাঁকা ঘরে ব্যবহার করছেন।

তিনি আরও বলেন, শনিবার গভীর রাতে সিলিকন বালু ও রড চুরি করার সময় তিনিসহ স্থানীয়রা মিলে তাকে হাতেনাতে ধরে ফেলে। বিষয়টি কয়রা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানালে কাটকাটা পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ঘটনা স্থলে থেকে চুরির করা নির্মাণ সামগ্রীসহ তাকে আটক করেন।

দক্ষিণ বেদকাশি ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান বলেন, মালামালসহ তাকে রাতে পুলিশ আটক করে। সে এখন কাটকাটা পুলিশ ফাঁড়িতে রয়েছে। তবে বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে।

দক্ষিণ বেদকাশি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন আক্তার বানু বলেন, সকালে স্কুলে যেয়ে জানতে পারি চুরির দায়ে ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। স্কুল শেষ করে বাড়ী আশা পূর্ব মুহুর্ত পর্যন্ত সে পুলিশ হেফাজতে ছিল এটুকু আমি জানি।

নির্মাণাধীন ঠিকাদার প্রতিষ্ঠানের মালিক জিয়াউল হাসান টিটু চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি কয়রা থানার ওসি আমাকে মোবাইলে জানান। এঘটনায় ইউপি সদস্যের সাথে আমার প্রতিষ্ঠানের লোকও জড়িত।

কয়রা থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম দোহা বলেন, এ ধরনের কোন ঘটনা কয়রায় ঘটেনি। আপনাদের কাছ থেকে বিষয়টি জানতে পেরেছি। তবে বিষয়টি সম্পূর্ণ মিথ্যা।

খুলনা পুলিশ সুপার (এসপি) মোঃ মাহবুব হাসান বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে এধরণের ঘটনা ঘটলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আজ রবিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত ইউপি সদস্য ওসমান গনি খোকন কাটকাটা পুলিশ ফাঁড়িতে আটক ছিল।

আজকের খুলনা
আজকের খুলনা