• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২৩ ১৪২৯

  • || ০৭ জ্বিলহজ্জ ১৪৪৩

আজকের খুলনা

জাকির গাজীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে দিঘলিয়ায় বিক্ষোভ

আজকের খুলনা

প্রকাশিত: ১৬ জুন ২০২২  

খুলনার দিঘ‌লিয়া উপ‌জেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগনেতা গাজী জাকির হোসেনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে দিঘলিয়া উপজেলার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠন এ সব প্রতিবাদ সভা এবং বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

বুধবার (১৫ জুন) বিকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পথেরবাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। একই দিন বিকালে বারাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বারাকপুর বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা এবং সকালে দিঘলিয়া সদর ইউনিয়ন আঃলীগের উদ্যোগে উপজেলা সদর চৌরাস্তার মোড়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৪ জুন) বিকালে লাখোয়াটী বাজারে স্থানীয় আওয়‌মী লীগ এবং এলাকাবাসীর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এছাড়া বারাকপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

আহত গাজী জাকির হোসেনের ভাইপো ও যুবলীগনেতা গাজী আলী বাকের প্রিন্স জানিয়েছেন, তাঁর চাচা এখন শংকামুক্ত এবং ক্রমাম্বয়ে তাঁর অবস্থার উন্নতি হচ্ছে।

এ দিকে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গাজী জাকির হোসেনকে রাজধানী ঢাকার পঙ্গু হাসপতালে বুধবার (১৫ জুন) সন্ধায় দেখতে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান। এ সময় তিনি গাজী জাকির হোসেনের চিকিৎসার বিষয়ে সার্বিক খোঁজ খবর নেন। এ সময় তাঁর সংগে উপস্থিত ছিলেন তাঁর ব্যক্তিগত কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান।

মঙ্গলবার (১৪ জুন) সন্ধায় গাজী জাকির হোসেনকে পঙ্গু হাসপাতালে দেখতে যান খুলনা- ৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী। এ সময় তিনি তাঁর শারীরিক অবস্থা এবং চিকিৎসার সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন।

আজকের খুলনা
আজকের খুলনা