• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২৩ ১৪২৯

  • || ০৭ জ্বিলহজ্জ ১৪৪৩

আজকের খুলনা

জনসাধারনের ভালোবাসা নিয়েই রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে চায় আ’লীগ

আজকের খুলনা

প্রকাশিত: ১১ জুন ২০২২  

খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশিদ বলেছেন, ‘দলের ত্যাগী ও পরীক্ষিত নেতা-কর্মীদের নেতৃত্বে আনতে হবে। কৃষক লীগ জাতির জনকের নিজ হাতে গড়া সংগঠন। আর এ কারণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সংগঠনকে সর্বোচ্চ মূল্যায়ন করেন। তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনসাধারনের ভালোবাসা নিয়েই আ’লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে চায়। এজন্য তৃণমূল নেতা-কর্মীদের নিরলসভাবে কাজ করতে হবে। সাধারণ জনগণের পাশে দাঁড় 

শুক্রবার দাকোপ পৌর ভবন মিলনায়তনে আয়োজিত দাকোপ উপজেলা ও চালনা পৌরসভা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। উদ্বোধনী বক্তৃতা করেন জেলা কৃষক লীগের সভাপতি অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল। বিশেষ অতিথি ছিলেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোসাঃ হালিমা রহমান। 

 প্রধান বক্তা ছিলেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ মানিকউজ্জামান অশোক। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন আ’লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এড. গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি, জেলা আ’লীগের সদস্য ও সাবেক সংসদ সদস্য ননী গোপাল মন্ডল, দাকোপ উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ যুবরাজ, সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান মিহির মন্ডল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মানস মুকুল রায়, দাকোপ উপজেলা ভাইস চেয়ারম্যান গৌরপদ বাছাড় ও মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার, সুতারখালী ইউনিয়ন আ’লীগের সভাপতি মাসুম আলী ফকির, বানিশান্তা ইউনিয়ন আ’লীগের সভাপতি সুদেব রায়, দাকোপ উপজেলা আ’লীগের সভাপতি শেখ আবুল হোসেন, সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ হালদার, চালনা পৌরসভা আ’লীগের সভাপতি মোঃ শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সনত কুমার বিশ্বাস, দাকোপ উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পঞ্চানন মন্ডল, সাংগঠনিক সম্পাদক রুহুল সরদার, জেলা আ’লীগের সাবেক সদস্য কবির খান, জয়ন্তী রাণী সরদার। সম্মানিত অতিথি ছিলেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি যথাক্রমে এড. মোঃ আনোয়ার হোসেন, এড. মনজিলুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক যথাক্রমে এমদাদুল হক সুমন, মোঃ হাতেম আলী, দপ্তর সম্পাদক আল মাহমুদ প্রিন্স, সহ-প্রচার সম্পাদক সাইফুল ইসলাম শিশির, বটিয়াঘাটা উপজেলা কৃষক লীগের আহŸায়ক শেখ শাহরুজ্জামান শাহরিয়ার, জেলা কৃষক লীগের সদস্য আব্দুর রাজ্জাক সোহেল।

 দাকোপ উপজেলা কৃষক লীগের আহŸায়ক মোঃ গোলাম হোসেন শেখের সভাপতিত্বে ও সদস্য সচিব কমলেশ গোলদার এবং যুবলীগ নেতা রতন মন্ডলের পরিচালনায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগ নেতা আব্দুল মান্নান খান (মনা), জেলা যুবলীগ নেতা দ্বীপ পান্ডে বিশ্ব, জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক চিশতী নাজমুল বাশার, কৃষক লীগ নেতা সত্যজিত গাইন, জেলা ছাত্রলীগ নেতা মোঃ ইসরাইল মৃধা ইমন প্রমুখ। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতীয় সঙ্গীত পরিবেশের মধ্য দিয়ে সম্মেলনের শুভ  উদ্বোধন করা হয়।

আজকের খুলনা
আজকের খুলনা