• বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৯

  • || ১৩ মুহররম ১৪৪৪

আজকের খুলনা

সরকারি কর্মকর্তা কর্মচারীদের আন্তরিকতার সাথে কাজ করতে হবে

আজকের খুলনা

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২১  

খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন (এনডিসি) সরকারী কর্মকর্তা, কর্মচারীদের সততা, নিষ্ঠা এবং আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানিয়েছেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্ব এবং প্রচেষ্টায় আজ আমরা মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছি। আমাদের উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে। দেশটা হঠাৎ করে সৃষ্টি হয়নি বা কেউ এনে দেয়নি। ৩০ লক্ষ শহীদের রক্ত এবং ২ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্ব আমরা স্বাধীনতা অর্জন করেছি। আমরা সৌভাগ্যবান এই কারণে যে স্বাধীনতার ৫০ বছর পূর্তির এই শুভক্ষণে আমরা অংশ হয়ে থাকছি।

রবিবার (১৯ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪ টায় খুলনার দিঘলিয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধীবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এর আগে বেলা ৩ টায় বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন (এনডিসি) সেনহাটি ইউনিয়নের হাজীগ্রাম বেলেঘাট নামক স্থানে নির্মাণাধীন আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন এবং সেখানে একটি গাছের চারা রোপণ করেন। পরে তিনি একই ইউনিয়নের আতাই নগর আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন এবং দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেন। বিকাল ৪টায় তিনি উপজেলা আনসার ব্যারাক নির্মাণ কাজের উদ্বোধন করেন এবং উপজেলা পরিষদের সামনে একটি গাছের চারা রোপণ করেন।

দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মোঃ মারুফুল আলম, দিঘলিয়া উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোল্যা আকরাম হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ শিরিন ময়না, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহবুবুল আলম, উপজেলা প্রকৌশলী আবু তারেক মোঃ সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার শাহনাজ পারভীন, সরকারি এম এ মজিদ (ডিগ্রী) কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ খান রওশন আলী, আলহাজ্ব সারোয়ার খান ডিগ্রী কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আসিফ আলতাফ, বীর মুক্তিযোদ্ধা গাজী আজগার আলী, মোঃ কামরুজ্জামান বাচ্চু, সরকারি সেনহাটী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ ফরহাদ হোসেন, সাংবাদিক শেখ মনিরুল ইসলাম, মোঃ হাবিবুর রহমান তারেক, মোঃ একরামুল হোসেন লিপু, শেখ রবিউল ইসলাম রাজিব, কেএম আসাদুজ্জামান প্রমুখ।

আজকের খুলনা
আজকের খুলনা