• সোমবার   ১৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৪ ১৪২৮

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪৩

আজকের খুলনা

বটিয়াঘাটার পুতুল হত্যায় গ্রেপ্তার ৬ আসামি রিমান্ডে

আজকের খুলনা

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২১  

বটিয়াঘাটার হাটবাটী গ্রামে দুর্বৃত্তের হাতে নিহত তিলোত্তমা মন্ডল পুতুল হত্যা মামলায় গ্রেপ্তার ছয় আসামিকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে পেয়েছে পুলিশ। বুধবার (১৫ ডিসেম্বর) খুলনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত ‘ঘ’ অঞ্চলের বিচারক নয়ন বিশ্বাস এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলো, নারায়ণ, দেবদাস, দেব্রত মন্ডল ওরফে হরি ঠাকুর, সুভাষ চন্দ্র রায়, বিপ্লব মিস্ত্রি ও বিকাশ মিস্ত্রি।

আদালতের সূত্র জানায়, বৃত্তি সলুয়া গ্রামের মহেন্দ্র মন্ডলের মেয়ে পুতুলকে রোববার বিকেল চারটার দিকে দিপিকা মিস্ত্রি তাদের বাড়িতে বেড়াতে নিয়ে যায়। রাতের খাওয়া শেষ করে প্রকাশ মিস্ত্রি ও দিপিকা মিস্ত্রি বসত ঘরের বারান্দায় ঘুমিয়ে পড়ে। সোমবার রাত পৌনে চারটার দিকে ঘরের দরজা ধাক্কা দেওয়ার শব্দ পেয়ে প্রকাশ মিস্ত্রি ও তার স্ত্রী ঘুম থেকে উঠে চিৎকার করে। এ সময় সংঘবদ্ধ দুর্বৃত্তরা দিপিকা মিস্ত্রির ওপর আক্রমণ করে। চিৎকারে পুতুল বাইরে বের হলে তার ওপরে আক্রমণ করা হয়। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার মুখ ও বাম হাতে এলোপাতাড়িভাবে আঘাত করতে থাকে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। এ ব্যাপারে ওই দিনে নিহতের ভাই বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন, যার নং ৩।

সোমবার বিকেলে বটিয়াঘাটা উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে উল্লিখিত ছয়জনকে এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ আটক করে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই প্রভাস চন্দ্র সাহা আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করলে এ রিমান্ড মঞ্জুর করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা জানান, আদালত থেকে তাকে জানানো হয়েছে আসামিদের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। আসামি নারায়ণ ও দেবদাসের দু’দিন আর বাকি চার আসামিকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

আজকের খুলনা
আজকের খুলনা