• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের খুলনা

ডুমুরিয়ায় আনন্দমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা

আজকের খুলনা

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২১  

বিপুল উৎসাহ ও আনন্দমুখর পরিবেশে খুলনার ডুমুরিয়ায় আসন্ন ইউপি নির্বাচনে প্রতিদ্ব›িদ্ব প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। গতকাল রোববার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ছয় রিটানিং অফিসারের কার্যালয়ে এ মনোননয়নপত্র জমা হয়।

সংশ্লিষ্ট কার্যালয় সুত্রে ১নং ধামালিয়া ও ৩নং রদাঘরা ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটানিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেখ ফিরোজ আহমেদ জানান, ধামালিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৯জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। প্রাথীরা হলেন রেজোয়ান হোসেন মোল্ল্যা, জহুরুল হক, কামরুজ্জামান ফকির, আনিচুর গাজী, এসএম তোফাজ্জেল হক, জাহাঙ্গীর হাবিব টাইফুন, বাবুল আক্তার, আনারুল ইসলাম ও জিএম সাকি। এছাড়া ৩নং রুদাঘরা ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোস্তফা কামাল খোকন, গাজী তৌহিদুজ্জামান, মাহাবুবুল আলম, এসএম ইকবাল হোসেন ও মনিরুল ইসলাম।

৪নং খর্ণিয়া ও ১৪নং মাগুরখালি ইউনিয়নের রিটানিং অফিসার ও সিনিয়র উপজেলা মৎস্য অফিসার আবুবকর সিদ্দিক জানান, খর্ণিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আফরোজা খানম, শেখ হেফজুর রহমান, মেহেদী হাসান বিপ্লব, শেখ দিদারুল হোসেন, আহম্মদ আলী ও শেখ শাহিনুর রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া মাগুরখালি ইউনিয়নে বিমল কৃষ্ণ সানা, সুজিত কুমার মন্ডল ও দীনবন্ধু বালা এই তিনজন মনোনয়নপত্র জমা দেন।

১০নং ভান্ডারপাড়া, ১১নং সদর ও ১৩নং গুটুদিয়া ইউনিয়নের রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন কমিশন কল্লোল বিশ্বাস জানান, ভান্ডারপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন হিমাংশু বিশ্বাস, গোপাল চন্দ্র দে, খান জিয়াউর রহমান ও বিপুল মন্ডল। আর ডুমুরিয়া সদর ইউনিয়নে এসএম জাহাঙ্গীর আলম, শাহনেওয়াজ হোসেন জোয়ার্দ্দার, গাজী হুমায়ুন কবির বুলু, শেখ রবিউল ইসলাম, মাসুদ রানা নান্টু, শেখ জামিল আক্তার লেলিন, আব্দুস সালাম খান। এছাড়া গুটুদিয়া ইউনিয়নে কাজী আবদুল্লাহ, কাজী আলমগীর হোসেন, মোস্তফা সরোয়ার, শেখ তুহিনুল ইসলাম, আবুল হাসান গাজী, কবির সানা ও সুস্মিতা রানী গাইন মনোনয়নপত্র জমা দেন।

৫নং আটলিয়া ও ৬নং মাগুরাঘোনা ইউনিয়নের রিটানিং অফিসার ও উপজেলা সমবায় অফিসার জাহিদুর রহমান জানান, আটলিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতাপ চন্দ্র রায়, শেখ হেলাল উদ্দিন, সরদার দৌলত হোসেন ও বিএম শফিকুল ইসলাম মনোনয়নপত্র জমা দেন। এছাড়া মাগুরাঘোনা ইউনিয়নে আব্দুল হালিম, রফিকুল ইসলাম হেলাল, রশিদা পারভীন, শফিকুল ইসলাম বিশ্বাস, আব্দুল আজিজ শেখ, নজরুল ইসলাম মোড়ল, শহিদুল ইসলাম, আশরাফুল শেখ ও আব্দুল আজিজ মনোনয়নপত্র জমা দেন।

৭নং শোভনা, ৮নং শরাফপুর ও ৯নং সাহস ইউনিয়নের রিটানিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার মোছাদ্দেক হোসেন জানান, শোভনা ইউনিয়নে চেয়ারম্যান পদে মাত্র দুটি মনোনয়নপত্র জমা পড়েছে। প্রার্থীরা হলেন সরদার আব্দুল গণি ও সুরঞ্জিত কুমার বৈদ্য। আর শরাফপুর ইউনিয়নে ওহিদুজ্জামান, বি এম আলমগীর কবির, শেখ রবিউল ইসলাম ও এইচ এ আই এম উবাঈদ উল্লাহ মনোনয়নপত্র জমা দেন। এছাড়া সাহস ইউনিয়নে এফএম আনিচুর রহমান, মোহাম্মদ মাহবুবুর রহমান, শাহজালাল মোড়ল, সৈয়দ মোস্তাফিজুর রহমান ও শেখ আব্দুল কুদ্দুস মনোনয়নপত্র জমা দেন।

২নং রঘুনাথপুর ও ১২ নং রংপুর ইউনিয়নের রিটানিং অফিসার ও উপজেলা সমাজ সেবা অফিসার সুব্রত বিশ্বাস জানান, রঘুনাথপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে খান শাকুর উদ্দিন, মনোজিৎ বালা, গাজী আব্দুল হক ও এএম আমিনুর রহমান মনোনয়নপত্র জমা দেন। এছাড়া রংপুর ইউনিয়নে সমরেশ মন্ডল, রামপ্রসাদ জোদ্দার, কাজল বিশ্বাস ও শিবপদ জোদ্দার মনোনয়নপত্র জমা দেন।

আজকের খুলনা
আজকের খুলনা