ব্রেকিং:
ফেসবুকে অবমাননাকর পোস্ট: সেই পরিতোষ সরকার গ্রেফতার সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর
  • বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৫ ১৪২৮

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

আজকের খুলনা

পাইকগাছায় পুলিশের সাঁড়াশি অভিযানে গ্রেফতার ১৩

আজকের খুলনা

প্রকাশিত: ২ অক্টোবর ২০২১  

খুলনার পাইকগাছা থানা পুলিশ রাতভর সাঁড়াশি অভিযান চালিয়ে মাদক, নারী নির্যাতন ও বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত ১৩ আসামীকে গ্রেফতার করেছে। আজ শনিবার সকালে আইনি প্রক্রিয়া শেষে তাদের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিট্রেট আদালতে পাঠানো হয়।

 

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত অভিযান পরিচালিত হয়। উপজেলার রাড়ুলী ইউনিয়নের কাটিপড়া বাজারে দুইজন মাদক ব্যবসায়ী মাদক বিক্রির জন্য অবস্থান করছিল। এ সময় রাড়ুলী ক্যাম্প পুলিশ গোপন সংবাদে সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ক্যাম্প পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মধুসুধন পান্ডে তাদেরকে আটক করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী প্যান্টের পকেটের ভিতর থেকে ১শ গ্রাম গাঁজা (মাদক) পাওয়া যায়। সোলাদানা ইউনিয়নে মৃত বেলাল গাজীর পুত্র জিয়াউর রহমান (৩৮) তার স্ত্রীকে যৌতুকের জন্য প্রায় সময় মারপিট করে আসছে। গত ২৩ সেপ্টেম্বর তার যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে আহত করে। হাসপাতাল থেকে চিকিৎসা শেষে ১ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। ওই মামলায় রাতে জিয়াউরকে আটক করা হয়।

বিশেষ অভিযানে ওয়ারেন্টভূক্ত কপিলমুনি ইউনিয়নের কাশিমনগর গ্রামের জিতেন্দ্র নাথের ছেলে জগদীশ রায়, চাঁদখালী ইউনিয়নের শাহাপাড়ার মিজান সরদারের ছেলে রহিম সরদার, হরিঢালী ইউনিয়নের দক্ষিণ সলুয়া গ্রামের ইরফান সরদারের ছেলে জাকির হোসেন, রাড়ুলী ইউনিয়নের শ্রীকন্ঠপুর নিজাম খাঁ ছেলে হাফিজুর খাঁ, একই এলাকার গাজী খাঁর ছেলে নিজাম খাঁ, লস্কর ইউনিয়নের মাঠাম গ্রামের খোকন সরদারের ছেলে মাহাবুব সরদার, চাঁদখালী ইউনিয়নের মৌখালী গ্রামের আসাদুল গাজীর ছেলে আলিম হোসেন, গদাইপুর ইউনিয়নে তকিয়া গ্রামের মোঃ ঝড়ু রেজার ছেলে নূরুল ইসলাম রেজা, পুরাইকাটি গ্রামের অহেদ গাজীর ছেলে রাসেল গাজী ও আরিফ দফাদারের ছেলে আজিজ দফাদারকে আটক করা হয়।

আজকের খুলনা
আজকের খুলনা