• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের খুলনা

চোর অপবাদ দিয়ে পিটিয়ে হত্যা করা হলো মাস্টার্স পরীক্ষার্থীকে

আজকের খুলনা

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২১  

মাস্টার্স পরীক্ষা দেয়া হল না সালমান শাহ এর পিটিয়ে হত্যা করা হলো চোর অপবাদ দিয়ে স্টাফ রিপোর্টার পূর্ব শত্রুতার জের ধরে গত ১৭ই সেপ্টেম্বর রাত এগারোটায় রায়েরমহল এলাকায় সালমান শাহ (২৫) নামের এক যুবককে পিটিয়ে হাত-পা ভেঙ্গে পালিয়ে যায় দুষ্কৃতকারীরা। ৮ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে গত কাল ২৫ শে সেপ্টেম্বর ঢাকা মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত সালমান শাহ রুপসা সামন্তসেনা গ্রামের সেকেন্দার আলীর সেজ ছেলে ।

আরংঘাটা থানা পুলিশ সূত্রে জানা যায় এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে আরংঘাটা থানা পুলিশ। তবে প্রধান আসামি এখনো ধরাছোঁয়ার বাইরে। এ নিয়ে চাপা উত্তেজনা বিরাজ করছে এলাকায়। গত ১৭ সেপ্টেম্বর পরীক্ষা দেওয়ার জন্য রূপসা থেকে যশোর এম এম কলেজের পরের দিন পরীক্ষা দিতে যাবে এ জন্য আরংঘাটা থানা দিন রায়ের মহল পশ্চিমপাড়া এলাকায় বন্ধু রোমান খন্দকারের বাড়ি আসেন । কিন্তু পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় ,জাহাঙ্গীর , আলমগীর, রব ,দিপু ও পিন্টু খন্দকার ওত পেতে বসে থাকে। সালমান শাহ রাত ১০ টার দিকে এলাকায় ঢুকলেই প্রথমে তাকে ডাক দিয়ে ,পরে তাকে চোর বলে ধাওয়া দিয়ে ধরে গণপিটুনি দেয়। এ সময় তার মাথায় ইট দিয়ে, পিটিয়ে তার হাত পা ও পাঁজরের হাড় ভেঙে দেয় এবং মাথায় আঘাত করলে বমি হতে থাকে।

প্রথমে স্থানীয় লোকজন ধরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও পরে চিকিৎসকের পরামর্শে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয় ।মিটফোর্ড হাসপাতালে ভর্তির ৮ দিন পর মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। নিহত সালমান শাহ এর ভাই মোহাম্মদ শাহিন শেখ বাদী হয়ে আরংঘাটা থানায় পাঁচজনকে আসামি করে মামলা করে, আসামিদের মধ্যে আজিম খন্দকারের ছেলে জাহাঙ্গীর খন্দকার ,ও আলমগীর খন্দকার, আব্বাস খন্দকারের ছেলে দিপু খন্দকার, রাব্বানী খন্দকারের ছেলে পিন্টু খন্দকার, এবং রাব খন্দকার। আরংঘাটা থানায় মামলা নাম্বার ৬।

আজকের খুলনা
আজকের খুলনা