ব্রেকিং:
ফেসবুকে অবমাননাকর পোস্ট: সেই পরিতোষ সরকার গ্রেফতার সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর
  • বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৫ ১৪২৮

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

আজকের খুলনা

বটিয়াঘাটার মামুন হাওলাদার হত্যায় যুবক গ্রেপ্তার

আজকের খুলনা

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১  

বটিয়াঘাটা উপজেলার দারোগার ভিটায় দুর্বৃত্তের হাতে নিহত মামুন হাওলাদার হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে মোঃ সজল ওরফে সজল শেখকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রহিম সড়ক দারোগার ভিটার মোমিন ওরফে মোমিন শেখের ছেলে সে। হত্যার মূল পরিকল্পনাকারী এলাকায় ঘোরাফেরা করছে বলে নিহতের পিতার অভিযোগ।

থানা সূত্রে জানা গেছে, শনিবার রাতে নিহত মামুনের পিতা বাদী হয়ে নয়জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ১০ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন, যার নং ৮। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ওই রাতে র‌্যাব ৬ এর একটি দল সজল শেখ নামের এক যুবককে আটক করে থানায় সোপর্দ করে। এ মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে প্রেরণ করলে আদালত তাকে কারাগারে পাঠিয়ে দেন।

মামলার তদন্ত কর্মকর্তা বটিয়াঘাটা থানার অফিসার ইন চার্জ (তদন্ত) জাহিদুর রহমান জানান, ঘটনার দিন রাতে একজনকে আটক করা হয়েছে। মামলার এজাহার নামীয় আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে। তবে ইউপি নির্বাচনের দায়িত্ব থাকায় তদন্ত কাজ বিঘ্নিত হচ্ছে। নির্বাচন শেষ হলে আসামি গ্রেপ্তারে অভিযান চালানো হবে।

অপরদিকে নিহতের পিতা মোঃ বাবুল হাওলাদার জানান, জামি জমা নিয়ে মেরাজের সাথে তাদের দ্বন্দ্ব। চার বছর আগে শেখ শহিদুল নামের এক শিশুকে অপহরণ করে হত্যা করে সে। ওই মামলায় তাদের ফাঁসানোর চেষ্টা করেও সে। পরবর্তীতে মামলাটি সিআইডিতে হস্তান্তর হলে ওই মামলায় মেরাজকে আসামি করে চার্জশিট দেওয়া হয়। মূলত: এ হত্যাকান্ড নিয়ে মেরাজের সাথে তাদের বিরোধ। হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী মেরাজকে পুলিশ এখনও খুঁজে পায়নি। অথচ মেরাজ রবিবারও মলিকের মোড়ে ঘোরাফেরা করেছে। মেরাজ গ্রেপ্তার না হওয়ায় তিনি ও তার পরিবার আতঙ্কে রয়েছেন। যে কোন মুহুর্তে তাদের ক্ষতি করতে পারে। মেরাজকে গ্রেপ্তার করতে পারলে হত্যাকান্ড সম্পর্কে সবকিছু পরিস্কার জানা যাবে বলেও তিনি জানান।

আজকের খুলনা
আজকের খুলনা