• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

দাকোপে বাজুয়া ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা

আজকের খুলনা

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২১  

দাকোপের বাজুয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ আগস্ট) বিকাল ৪টার দিকে ইউনিয়নের আনন্দ মেলা মাঠ চত্বরে অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামীগ সভাপতি অপরাজিত মন্ডল অপুর সভাপতিত্বে ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তুষার রায় ও সাবেক ছাত্র নেতা রতন মন্ডলের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. সুজিত কুমার অধিকারী।

তিনি বলেন, শোককে শক্তিতে পরিনত করে জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে নেতাকর্মীদের কাজ করতে হবে। ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরর স্ব-পরিবারকে হত্যা বাংলাদেশের ইতিহাস থেকে বঙ্গবন্ধুর নাম মুছে দিতে চেয়েছিল স্বাধীনতা বিরোধী শক্তিরা, কিন্তু বাস্তবে তা হয়নি। আজ শুধু বাংলাদেশ নয়, বিশ্বনেতা হিসাবে পরিচিত হয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

প্রধান বক্তা ছিলেন দাকোপ উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ আবুল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা আওয়ামীলীড়ের সহসভাপতি বিএম সালাম, সহসভাপতি রফিকুর রহমান রিপন,যুগ্ম সাধারন সম্পাদক এড. ফরিদ আহম্মেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জোবায়ের আহম্মদ খান জবা, দপ্তর সম্পাদক এম এ রিয়াজ কচি, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল, শ্রম সম্পাদক মোজাফফর মোল্যা, উপ প্রচার সম্পাদক খায়রুল আলম, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি জেলা আওয়ামীলীগ নেতা রেজাউল করিম, আবু আহম্মেদ হানিফ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দাকোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়, যুগ্ম সাধারন সম্পাদক ও পানখালী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, চেয়ারম্যান মিহির মন্ডল রঘুনাথ রায়, কেএম কবির হোসেন, মানষ রায়, দাকোপ প্রেসক্লাবের সভাপতি শিপন ভুইয়া, লিটন সরদার, বিধান বিশ্বাস, অশোক মন্ডল প্রমুখ।

আজকের খুলনা
আজকের খুলনা