• সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১২ ১৪২৮

  • || ১৯ সফর ১৪৪৩

আজকের খুলনা

খুলনা জেলা আওয়ামী লীগের সিদ্ধান্তকে স্বাগত জানালেন সালাম মূর্শেদী

আজকের খুলনা

প্রকাশিত: ২৭ জুলাই ২০২১  

তেরখাদা উপজেলার সদর ইউনিয়নে গত ১৯ জুলাই ঘটনার প্রেক্ষিতে আজ সোমবার খুলনা জেলা আওয়ামী লীগের সভায় গৃহিত সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন খুলনা-৪ (রূপসা তেরখাদা ও দিঘলিয়া ) আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী।

এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, করোনাকালীন জাতির জনকের কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমার নির্বাচনী এলাকার জনসাধারণের জন্য খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সেবায় নিজেকে সার্বক্ষনিক নিয়োজিত রেখেছি। আমাদের দলীয় নেতা কর্মী ও স্থানীয় প্রশাসন আমাকে এই করোনাযুদ্ধে সর্বাত্মক সহায়তা করেছেন। এজন্য জননেত্রী শেখ হাসিনাসহ আমি সকলের প্রতি কৃতজ্ঞ। বিশেষ করে লকডাউন চলাকালীন ঘরবন্দি অসহায়-দুঃস্থ মানুষের বাড়িতে জননেত্রী শেখ হাসিনার দেয়া খাদ্যসহ উপহার সামগ্রী, অক্সিজেন সেবাসহ জরুরী স্বাস্থ্য সেবা সুচারুভাবে চলমান রয়েছে। সংকটকালীন সময়ে জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেত্রীত্বের প্রতি আমিসহ আমার নির্বাচনী এলাকাবাসী সম্পূর্ন আস্থাশীল।

তিনি আরও জানান, “আমি মনে করি সিঙ্গাপুরে যেমন লি-কুয়ান, থাইল্যান্ডে রাজা ভূমিবল, মালয়েশিয়ায় যেমন মাহাতীর মোহাম্মদকে তাদের জাতি যেমন শ্রদ্ধাভরে স্মরণ করেন, ঠিক তেমনি বাংলাদেশে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকেও জাতি সারা জীবন শ্রদ্ধাভরে স্মরণ করবেন।”

গত ১৯ জুলাই তেরখাদা উপজেলার সদর ইউনিয়নে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানটি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এফ.এম. ওহিদুজ্জামানের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে আগে বা পরে কি কথা হয়েছে তা সম্পর্কে আমি মোটেও অবগত নই। মাত্র তিন মিনিটের জন্য আমি ঢাকা থেকে টেলিকনফারেনন্স এর মাধ্যমে যুক্ত হই। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ সভাপতি এফ.এম. ওহিদুজ্জামানের দেয়া বক্তব্য সম্পূর্ণ তার ব্যক্তিগত।

উক্ত বক্তব্যের সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। এফ.এম. ওহিদুজ্জামানের এই বিভ্রান্তিমূলক কল্পনা প্রসূর বক্তব্যকে আমি তিব্র নিন্দা জানাই। একই সাথে এ বিষয়ে খুলনা জেলা আওয়ামী লীগের গৃহিত সিদ্ধান্তকে সাধুবাদ জানাচ্ছি। এতদসংক্রান্ত বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগের খুলনা জেলার আমার প্রাণ প্রিয় সহকর্মীদের বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

আজকের খুলনা
আজকের খুলনা