• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের খুলনা

লকডাউন পালনে পুলিশের সাথে” নিরাপদ সড়ক চাই’র “কর্মীরা রাস্তায়

আজকের খুলনা

প্রকাশিত: ২৪ জুন ২০২১  

লকডাউনের দ্বিতীয় দিনে আজ বিকাল ৪ ঘটিকায় নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার কর্মীরা সরকার ঘোষিত লকডাউন কার্যকর করতে পুলিশের সাথে সহযোগীতায় রাস্তায় নামে। খুলনা জেলায় করোনা সংক্রমন প্রতিরোধকল্পে ২২ শে জুন হতে ২৮শে জুন ২০২১ পর্যন্ত খুলনা জেলায় কঠোর বিধিনিষেধ ও লকডাউন ঘোষনা করেন জেলা প্রশাসক। উক্ত লকডাউন সর্বোচ্চ পর্যায় বাস্তবায়নের জন্য ডুমুরিয়া উপজেলা প্রশাসন ও থানা পুলিশ কঠোর অবস্থানে মাঠে নামে। প্রশাসনের সাথে লকডাউন কার্যকর করতে মাঠে নামে নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার কর্মীবৃন্দ।

করোনা সংক্রমন বেড়ে যাওয়ায় সরকারি নির্দেশনা অনুযায়ী নিত্য পন্যের দোকান ব্যাতীত সব ধরনের দোকান পাঠ এবং লোক সমাগম ঠেকাতে সারাদিন ডুমুরিয়া থানা পুলিশের মহড়া চলে। অকারনে যারা বাজারে ঘোরাঘুরি করছে তাদেরকে মুসলেকা নিয়ে ঘরে ফিরিয়ে দিচ্ছেন। কোনরকম থ্রি-হুইলার যানবাহন মহাসড়কে উঠলে এবং যারা অহেতুক মটর বাইকে ঘোরাঘুরি করছে তাদের মটর বাইক আটক করছে পুলিশ। প্রশাসনের কর্মকান্ডে সহযোগীতার জন্য নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার সড়ক যোদ্ধারা মাঠে নামে। এসময় পথচারী জনসাধারনের মাঝে স্বাস্থ্য সচেতনা সৃষ্টির লক্ষে নিরাপদ সড়ক চাই, এর পক্ষ থেকে মাস্ক বিতরন করা হয়। (নিসচা)প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, চিত্র নায়ক, ইলিয়াস কাঞ্চনের নির্দেশনা, দেশের প্রতিটি ক্রান্তিলগ্নে সরকারের পাশে থেকে কাজ করতে হবে।

আজ লকডাউন বাস্তবায়ন কার্যক্রমে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার সম্মানিত উপদেষ্টা ডা. প্রদীপ দেবনাথ, আহ্বায়ক খান মহিদুল ইসলাম, কার্যকারী সদস্য প্রনব কুমার অক্ষয়, শ্যামল কুমার দাস, আরিফুজ্জামান নয়ন, সবুজ দাস, সাব্বির হোসেন বাপ্পি, উত্তম বিশ্বাস, আব্দুর রহমান এবং ডুমুরিয়া থানা পুলিশের সাব-ইন্সপেক্টর শাহিনুর রহমান সহ সঙ্গীয় ফোর্স।

আজকের খুলনা
আজকের খুলনা