• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজকের খুলনা

কেইউজের নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত

আজকের খুলনা

প্রকাশিত: ১৪ জুন ২০২২  

খুলনা সাংবাদিক ইউনিযনের তৃতীয় কার্যনির্বাহী পরিষদের সভা আজ মঙ্গলবার খুলনা প্রেসক্লাবস্থ ইউনিযন কার্যালয় অনুষ্ঠিত হয়। সভায় সাংবাদিক ইউনিয়নকে আরো গতিশীল করার জন্য জন্য বহুমখি কর্মসূচি গ্রহণ এবং পর্যায়ক্রমে বাস্তবায়নের সিদ্ধান্ত নেয়া হয়। 
সভায় আগামী ৩০ জুন সাধারণ সভা করার সিদ্ধান্ত নেয়া হয়। ২৫ জুন দেশের বৃহত্তম প্রকল্প পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে অগ্রিম শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। সাংবাদিক কল্যাণ তলবিল কার্যকর করা, সাংবাদিক আবাসন প্রকল্প গড়ে তোলা ও কেউজের সদস্য পদ প্রদানসহ গুরুত্ব পুর্ণ সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া আগামী ৩০ জুনের মধ্যে ইউনিয়ের তথ্য ফরম পুরণ করে জমা দেয়া, বকেয়া সদস্য চাদা প্রধান, কল্যাণ তহবিলের সদস্য হওয়ার সর্বশেষ সময় নির্ধারণ করা হয়।
এছাড়া জাতির পিতার ঐতিহাসিক ম্যুরাল নিয়ে কটুক্তিকারীর প্রতিবাদ করায় খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশুকে জীবন নাশের বহুমকি দেয়ার ঘটনায় গভীর উদ্বোগ প্রকাশ করা হয়। একই সাথে শংকর বালাকে অবিলম্বে গ্রেফতারপুর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানানো হয়। 
সভায় কেইউজের সভাপতি ফারুক আহমেদ খুলনা ওয়াসা বোর্ডের সদস্য, সরকারি ব্যবস্থাপনায় সহÑসভাপতি জাহিদুল ইসলাম পবিত্র হজ্জ্ব পালন এবং কেইউজের সাবেক সভাপতি মামুন রেজাকে প্রধানমন্ত্রীর সফর সংগী হিসেবে মনোনীত করা হয়।
এছাড়া কেউজের সভাপতি ফারুক আহমদের শ^শুর, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক এস এম মনিরুজ্জামানের পিতা ও কেউজের সদস্য মেহেদী মাসুদ খান এর পিতার মৃত্যুতে গভীর শোক প্রস্তাব গ্রহণ করা হয়। সাবেক সভাপতি সৈয়দ আব্দুল মতিন ও সদস্য বাপ্পী খানের রোগমুক্তি কামনা করা হয়। 
কেইউজে কার্যালয়ে মঙ্গরার বেলা ১১টায় অনুষ্ঠিত সভায় সভাপতি করেন ইউনিয়নের সভাপতি ফারুক আহমেদ। সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিয়াজের সঞ্চালনায় বক্তৃতা করেন  সহ-সভাপতি মো: জাহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ দীলিপ বর্মণ, দপ্তর সম্পাদক শেখ আব্দুল হামিদ, প্রচার ও সাংস্কৃতি সম্পাদক এস এম মনিরুজ্জামান, নির্বাহী সদস্য মো: আনোয়ারুল ইসলাম কাজল ও শেখ জাহিদুল ইসলাম।

আজকের খুলনা
আজকের খুলনা