• মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ১ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

আজকের খুলনা

কেমন যাবে নতুন বছর? দেখুন রাশিফুল!

আজকের খুলনা

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২২  

[প্রিয় পাঠক, নতুন বছরের শুভেচ্ছা সবাইকে। নতুন বছর কেমন যাবে এ নিয়ে ভাবনার অন্ত নেই আমাদের। তাই বিচ্ছু হাজির হয়েছে বিশেষ রাশিফল আইমিন রাশিফুল(!) নিয়ে। মনে রাখবেন এ রাশিফল সরি রাশিফুল(!) বিচ্ছুর উর্বর মস্তিষ্কের কল্পনামাত্র। অতএব, নিজ দায়িত্বে এ রাশিফুল(!) অবিশ্বাস করুন]

মেঘ
বছরের শুরুতেই বউ রাগ করে বাপের বাড়ি চলে যাবে। তাই নিজে রান্না করে খেতে খেতে পাকা বাবুর্চি হয়ে উঠবেন। অর্থ যোগ নেই। বরং অর্থ বিয়োগ এবং ভাগের আশঙ্কা আছে। ফেসবুকে ফেইক আইডির সঙ্গে প্রেম হবে বছরের মাঝামাঝিতে। কয়েক মাস প্রেম করার পর বুঝতে পারবেন ওটা আপনার বন্ধু সদরুলের ফেইক আইডি! বিনোদন হাফ শুভ; হাফ অশুভ। লোকাল বাসের রড ধরে ঝুলতে হবে সারা বছর। অফিসে আসতে প্রায়ই দেরি হবে। তাই বসের ঝাড়ি খেয়ে বছর পার হবে এবং বছরের শেষদিকে এক দফা ডিমোশন হবে! 

কৃশ রাশি
বছরের শুরুতেই শ্বশুরবাড়ির লোকজন বেড়াতে আসবে এবং তাদের জন্য কেনাকাটা করতে গিয়ে মোটামুটি ফতুর হয়ে যাওয়ার আশঙ্কা আছে এ বছর। বছরের মাঝামাঝিতে পেটের পীড়ায় ভুগতে পারেন। স্ত্রীদের বছরজুড়ে স্বামীদের দিকে কড়া দৃষ্টি রাখতে হবে। নয়তো স্বামীরা সুযোগ পেলে উলটাপালটা ঘটনায় জড়িয়ে যেতে পারে! বছরের মাঝামাঝিতে টেলিফোন আলাপ ফাঁস হয়ে ভাইরাল হয়ে ইজ্জত হারানোর আশঙ্কা আছে। সুতরাং টেলিফোনে কথাবার্তা সাবধানে বলুন। কৃপণতার স্বভাব পরিহার করুন।

জৈতুন
বছর শুরু হতে না হতেই গুলিস্তান এবং কারওয়ানবাজার এলাকায় দু’দফা পকেটমারের শিকার হতে পারেন। সুতরাং পকেট সাবধান! প্রেম ও রোমান্স হালকা শুভ। বছরের মাঝামাঝিতে একমাত্র শ্যালকের সঙ্গে শ্বশুরবাড়ির জায়গা-সম্পত্তি নিয়ে ঝগড়া হতে পারে। স্ত্রী আপনার পক্ষ না নিয়ে ভাইয়ের পক্ষ নেবে এ সময়। বছরের শেষদিকে ফুটপাতে উদাস হয়ে হাঁটতে গিয়ে সিটি করপোরেশনের ড্রেনে পড়ে পা মচকে যেতে পারে। এ ছাড়া পাওনাদারের সঙ্গে দেখা হয়ে যেতে পারে বছরের যে কোনো সময়। সুতরাং বছরজুড়ে সাবধান থাকুন!

কর্কশ
ফুটপাতের ভাগ্নে হালিম খেয়ে বছরের শুরুতেই পেট খারাপ হতে পারে। স্ত্রীর সামনে পুরোনো প্রেমিকার সঙ্গে দেখা হয়ে যেতে পারে এ বছর। এ নিয়ে বছরজুড়ে সংসারে অশান্তি বজায় থাকবে। মলম পার্টি থেকে সাবধান থাকুন। স্বামীদের অতিমাত্রায় কৃপণতার কারণে বছরজুড়ে ভোগান্তিতে কাটবে স্ত্রীদের। বছরের শেষ দিকে সন্দেহজনক ঘোরাঘুরির অপরাধে পুলিশের হাতে একবার গ্রেফতার হতে পারেন। পুলিশের সঙ্গে এ নিয়ে তর্ক করতে যাবেন না। কানের গোড়ায় এমন জোরে একটা দেবে না, সারা বছর ব্যথা করবে!

সহিংস
বছরজুড়ে দেশের বিভিন্ন বিমানবন্দরে একের পর এক সোনার খনি আবিষ্কার হতে পারে। সিংহ রাশির পুরুষরা এ বছর শপিংয়ে বেরিয়ে বউয়ের হাত ধরতে গিয়ে ভুল করে অন্য নারীর হাত ধরে বিপাকে পড়বেন। পাওনা টাকা আদায় করতে গিয়ে উল্টো ধাওয়া খেতে পারেন এ বছর! সুতরাং টাকা আদায়ের চিন্তা বাদ দিন। মনে রাখবেন টাকার চেয়ে জীবন বড়। আরেকটা কথাও মনে রাখবেন, চলতি বছর আপনার জীবনে প্রেম ও রোমান্স অতিমাত্রায় অশুভ। সুতরাং ফেসবুকে সুন্দরী মেয়েদের রিকোয়েস্ট পাঠিয়ে পণ্ডশ্রম করবেন না।

ধর্ণা
ব্রেক ফেল করে রাস্তার ডিভাইডার বা ফুটপাতে এ বছরও বিভিন্ন পরিবহণের গাড়ি উঠে যেতে পারে। কন্যা রাশির জাতকরা মাঝরাতে জিনের বাদশার ফোন পাবেন এ বছর। ফুটপাত থেকে সস্তায় লুঙ্গি কিনতে গিয়ে বিরাট ধরা খেতে পারেন এ বছর। ইউটিউবে চ্যানেল খুলে উলটাপালটা ভিডিও আপলোড করেও আয়-রোজগার বাড়াতে ব্যর্থ হবেন। বছরের মাঝামাঝিতে কোমরের ব্যথা বেড়ে যেতে পারে। তবে যাত্রা শুভ। বছরের শেষ দিকে কিম জং উনের ফ্রেন্ড রিকোয়েস্ট পাবেন। বিশ্বাস করা না করা আপনার ব্যাপার।

কুলা
ট্যাক্স ফাঁকি দিতে গিয়ে ধরা খাবেন এ বছর। বাজার থেকে ছোটমাছ আর বাসি সবজি কিনে আনায় বউয়ের তোপের মুখে পড়তে হবে বছরের মাঝামাঝিতে। দু’একবার ঝাড়–র বাড়িও খেতে পারেন। তর্ক করতে যাবেন না। তাতে বাড়ির পরিমাণ বাড়তে পারে! আলমারির ড্রয়ার ঘাঁটাঘাঁটি করতে গিয়ে একটা একশ টাকার পুরোনো নোট খুঁজে পাবেন এ বছর। টাকাটা নিয়ে দোকানে চা খেতে গিয়ে জানতে পারবেন নোটটা জাল! এতে মন খারাপ হলেও নিজেকে সামলে নিতে পারবেন আশা করি।

বিচ্ছু
হঠাৎ করে রাজনীতিতে নামার সুযোগ চলে আসবে হাতে। তবে নির্বাচনে দাঁড়িয়ে জামানত ও ইজ্জতÑদুটোই খোয়াতে পারেন। এমনকি স্ত্রীর ভোটও না পাওয়ার আশঙ্কা আছে। সুতরাং এ বছর নির্বাচন না করাই ভালো। ফেসবুক ব্যবহারে সতর্ক থাকতে হবে। বছরের শেষ দিকে নতুন কেনা জুতার তলা এক মাসের মধ্যে ফেটে যেতে পারে। এ নিয়ে জুতার দোকানদারের সঙ্গে মৃদু হাতাহাতির ঘটনা ঘটতে পারে। এ বছর শ্বশুরবাড়ির লোকজন এসে মাস কয়েক বেড়িয়ে যাবে।

ধেনু
এ বছর বিমানের ডানার সঙ্গে ছাগলের পেছনের পায়ের সংঘর্ষ হওয়ার আশঙ্কা আছে। ধনু রাশির জাতকদের বছরজুড়ে অফিসে বস আর ঘরে বউয়ের ধমক খেতে হবে প্রচুর। বছরের মাঝামাঝিতে সদরঘাটের বাসে উঠতে গিয়ে ভুল করে অন্য গাড়িতে উঠে ডেমরা চলে যাওয়ার আশঙ্কা আছে। মাঝরাতে বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফকে স্বপ্ন দেখে ঘুম ভেঙে যেতে পারে বছরের শেষ দিকে। ট্রেনে এবং বাসে যাত্রা অশুভ। সিএনজি অটোরিকশ এবং রিকশায় যাত্রা আরও বেশি অশুভ। 

চক্কর
একমাত্র শ্যালিকার সঙ্গে লুডু খেলতে গিয়ে বড় ব্যবধানে হেরে বছর শুরু হতে পারে। লুডু খেলায় চুরি করতে গিয়ে শ্যালিকার হাতে ধরা খেয়ে জরিমানাও গুনতে হতে পারে। তাই চুরির চেষ্টা না করাই ভালো। মিথ্যা বলে অফিস থেকে ছুটি নিয়ে বন্ধুদের সঙ্গে কক্সবাজার বেড়াতে গিয়ে বসের হাতে ধরা খাবেন এ বছর। ফলে সাত দিনের বেতন কাটা যাবে বছরের শেষ দিকে। আরেকটা কথা, এ বছর পুরান ঢাকার ঠাটারিবাজার এলাকায় ভুলেও যাবেন না। গেলেই পাওনাদারের মুখোমুখি হয়ে যেতে পারেন। আর গেলেও অবশ্যই মাস্ক পরে যাবেন।

হতভম্ব
বিয়ে করতে গিয়ে ঘটকের প্রতারণার শিকার হতে পারেন এ বছর। ফেসবুকে এক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে আইডি খোয়ানোর আশঙ্কা আছে। লাইজু আক্তার নামে কেউ ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠালে ভুলেও একসেপ্ট করবেন না। মতিঝিলের একটি হোটেলে গরুর হাড্ডি চিবাতে গিয়ে এ বছর উপরের পাটির দুটি দাঁত ভেঙে যাওয়ার সমূহ আশঙ্কা আছে। সুতরাং গরুর হাড্ডি চিবানো থেকে দূরে থাকুন। বছরের শেষ দিকে ডোনাল্ড ট্রাম্প এবং কিম জং উনকে একসঙ্গে স্বপ্নে দেখার সম্ভাবনা আছে।

বীন
ব্যবসা করতে গিয়ে লস খাওয়ার আশঙ্কা আছে বছরের মাঝামাঝিতে। লোকাল বাসে উঠতে গিয়ে জুতা ছিঁড়ে যেতে পারে। প্রেম ও রোমান্স ভয়াবহ অশুভ। আর্থিক মন্দার কারণে এ বছর দুই হাজার আটশ টাকা বেতন কমে যেতে পারে। বছরের মাঝামাঝিতে ছিনতাইকারীর কবলে পড়লেও ভয়ের কিছু নেই। আপনার মানিব্যাগের করুণ অবস্থা দেখে ছিনতাইকারী উল্টো আপনাকে আর্থিক সহায়তা করবে। বছরের শেষ দিকে হাত থেকে পড়ে মোবাইলের মনিটর ফেটে যাবে।

আজকের খুলনা
আজকের খুলনা