ব্রেকিং:
ফেসবুকে অবমাননাকর পোস্ট: সেই পরিতোষ সরকার গ্রেফতার সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর
  • বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৫ ১৪২৮

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

আজকের খুলনা

তারেককে ফিরিয়ে আনার চেষ্টা চলছে

আজকের খুলনা

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২১  

২১ আগস্টের গ্রেনেড হামলা মামলায় যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান পলাতক তারেক রহমানকে ফিরিয়ে আনার সব ধরনের চেষ্টা চলছে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক। এ ছাড়া ডিজিটাল নিরাপত্তা আইনে সাইবার সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুযোগ রয়েছে বলেও জানান  তিনি।

গতকাল সাইবার সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া এবং পালাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ফিরিয়ে আনার বিষয়ে জানতে চাইলে তিনি বাংলাদেশ প্রতিদিনকে এসব কথা বলেন। সাইবার সন্ত্রাসীরা বিদেশে বসে নানাভাবে অপপ্রচার চালাচ্ছে, গুজব ছাড়াচ্ছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনি বাধা আছে কি না প্রশ্নে আইনমন্ত্রী বলেন, আমরা ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যবস্থা নিতে পারি। কারণ আমরা সাইবার অপরাধ নিয়ন্ত্রণে ডিজিটাল নিরাপত্তা আইন করেছি।

তারেক রহমানকে ফিরিয়ে আনার বিষয়ে মন্ত্রী বলেন, তারেক রহমানসহ পালাতক অপরাধীদের আমরা ফিরিয়ে আনার জন্য সব ধরনের চেষ্টা চালাচ্ছি।  উল্লেখ্য, প্রযুক্তির অপব্যবহার করে ফেসবুক, টুইটার, ইউটিউবসহ সামাজিক যোগাযোগমাধ্যমে বঙ্গবন্ধু পরিবার, সরকার, বিচার বিভাগ ও দেশের বিরুদ্ধে তৎপরতা চালাচ্ছে সাইবার অপরাধী চক্র। দেশ-বিদেশে বসে বাংলাদেশবিরোধী ভয়ংকর তৎপরতায় নেমেছে তারা। এ চক্র মোট অঙ্কের অর্থ ব্যয়ে ভাড়া করছে সাইবার সন্ত্রাসী গোষ্ঠী। বিদেশের মাটিতে বসে তারা বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত, দেশের ভাবমূর্তি ক্ষুণœ এবং ষড়যন্ত্রমূলক অপপ্রচারে লিপ্ত রয়েছে। নিজেদের এরা এতটাই পি ত মনে করে, শুধু প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু পরিবারের সমালোচনাই নয়, এরা সনাতন হিন্দু ধর্ম থেকে শুরু করে ইসলাম ধর্ম, কোরআন, আল্লাহ-খোদা কোনো কিছুরই সমালোচনা বাদ দিচ্ছে না।

আজকের খুলনা
আজকের খুলনা