• মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১ ১৪৩১

  • || ০৮ মুহররম ১৪৪৬

আজকের খুলনা

প্রকাশ্যে চুমু দিয়ে ভাইরাল ঋদ্ধি-সুরঙ্গনা

আজকের খুলনা

প্রকাশিত: ১০ জুলাই ২০২৪  

নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্সের আয়োজনে ফিল্মফেয়ার অনুষ্ঠানে যোগ দিতে বর্তমানে যুক্তরাষ্ট্রে টলিউডের একঝাঁক তারকা। তারা সবাই উঠেছেন শিকাগোর একটি পাঁচতারা হোটেলে। ওই আয়োজনে অংশ নিতে গেছেন টলিউডের জনপ্রিয় মুখ ঋদ্ধি সেন ও সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে একাধিক ছবি তারা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও করেছেন। এরমধ্য একটি ছবিতে দেখা যায় টাইমস স্কয়ারের সামনে প্রকাশ্যে এক অপরকে চুমু দিচ্ছেন। ছবিটি পোস্ট করার পর রাতারাতি ভাইরাল হয়ে যায়।  

ঋদ্ধি সেন ও সুরঙ্গনা প্রেমের সম্পর্কে রয়েছেন, এ খবর সবারই জানা। কিন্তু ফেসবুকে চুমুর ছবি দেয়ায় নেটিজেনদের একাংশ বিরক্ত। মন্তব্যের ঘরে অনেকে আক্রমণ করে নানা মন্তব্য করেছেন, আবার অনেকেই সাধুবাদ জানিয়েছেন এই যুগলকে। কলকাতার মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রের গুণী অভিনেতা কৌশিক সেনের পুত্র ঋদ্ধি সেন। সুরঙ্গনার বেশ ভালো সম্পর্ক সেন পরিবারের সদস্যদের সঙ্গে। সুরঙ্গনার সঙ্গে সম্পর্কের বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে ঋদ্ধি সেন বলেছিলেন, সুরঙ্গনা আমার বিশেষ বান্ধবী। এ নিয়ে লুকোনোর কিছু নেই। অনেকেই হয়তো লাভ লাইফ নিয়ে প্রশ্ন করে চমকে দেবেন ভাবেন। কিন্তু বিষয়টি এতটাই খোলামেলা যে, বিষয়টি নিয়ে নতুন করে প্রশ্ন করার মানে নেই। অন্যদিকে, ঋদ্ধির কথায় সম্মতি দেন সুরঙ্গনাও।

ছোটবেলাতেই ঋদ্ধির অভিনয়ে হাতেখড়ি। তারপর বেশকিছু সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো- ‘ইতি মৃণালিনী’, ‘কাহানি’, ‘চিলড্রেন অব ওয়ার’ প্রভৃতি। সুরঙ্গনা শুধু অভিনেত্রী নন তিনি একাধারে নৃত্যশিল্পী ও কণ্ঠশিল্পী। মূলত শিশুশিল্পী হিসেবে তার অভিনয়ের পথচলা শুরু। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো- ‘চিরসাথী’, ‘মাটি ও মানুষ’, ‘গয়নার বাক্স’, ‘গল্প হলেও সত্যি’ প্রভৃতি।

‘ওপেন টি বায়োস্কোপ’ সিনেমায় প্রথমবার একসঙ্গে অভিনয় করেছিলেন ঋদ্ধি সেন ও সুরঙ্গনা ব্যানার্জি। এরপর ‘সমান্তরাল’, ‘শরতে আজ’ ওয়েব সিরিজেও জুটি বেঁধে অভিনয় করেন তারা।

 

 

আজকের খুলনা
আজকের খুলনা