• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

সেই মন্ত্রীর নাতির সঙ্গে জাহ্নবী

আজকের খুলনা

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২২  

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুর। চলচ্চিত্রে পা রাখার আগেই ব্যক্তিগত কারণে বহুবার খবরের শিরোনাম হয়েছেন তিনি। বিশেষ করে ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবী চুটিয়ে প্রেম করছেন বলে খবর চাউর হয়।

শুধু তাই নয় এ জুটির একটি চুমুর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তারপর অনেকের সঙ্গে নাম জড়িয়েছে এই নায়িকার। সময়ের সঙ্গে আড়ালে পড়ে যায় শিখরের নাম। দীর্ঘ বিরতির পর ফের একসঙ্গে দেখা দিলেন জাহ্নবী-শিখর। গতকাল সন্ধ্যায় ফ্রেমবন্দি হন এই আলোচিত যুগল। তারপর থেকে চর্চায় এই জুটির পুরোনো প্রেম।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, গতকাল কফি ডেটে গিয়েছিলেন জাহ্নবী-শিখর। বান্দ্রার একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন তারা।  

শিখর-জাহ্নবীর ছবি ও ভিডিও প্রকাশিত হয়েছে। একটি ভিডিওতে দেখা যায়, জাহ্নবীর পরনে গোলাপী রঙের সালোয়ার–কামিজ। কফি হাতে রেস্তোরাঁ থেকে বের হচ্ছেন তিনি। বেরিয়ে সোজা গাড়ির সামনের সিটে গিয়ে বসেন তিনি। আর এ গাড়ির ড্রাইভিং সিটে দেখা যায় শিখর পাহাড়িয়াকে। তারপর গাড়ি চালিয়ে চলে যান তারা।

শিখর-জাহ্নবীর প্রেমের খবরে ভাটা পড়লেও সম্প্রতি বিষয়টি স্মরণ করিয়ে দিয়েছিলেন করন জোহর। ‘কফি উইথ করন’ অনুষ্ঠানের চলতি সিজনে কাজটি করেন তিনি। এ শোয়ে করন বলেছিলেন—‘করোনার আগের কথা ভাবছি। তোমাদের বন্ধুত্ব এখন কতটা গভীর জানি না। কিন্তু তোমরা দু’জন (জাহ্নবী-সারা আলী খান) দুই ভাইয়ের (শিখর-বীর) সঙ্গে প্রেম করতে। আমি যে ভবনে থাকি, তারাও সেখানে থাকে।’

‘ধড়ক’ সিনেমার মাধ্যমে ২০১৮ সালে বলিউডে পা রাখেন জাহ্নবী কাপুর। এরপর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। বর্তমানে তার হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে—‘মিলি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ও ‘বাওয়াল’।

আজকের খুলনা
আজকের খুলনা