• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের খুলনা

যে কারণে ৫৫ বছরেও বিয়ে করেননি সালমান খান

আজকের খুলনা

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২১  

বলিউড ভাইজান সালমান খানের ৫৫তম জন্মদিন আজ। জীবনের দুই পাঁচ সংখ্যার বসন্ত শেষে এই তারকা সবচেয়ে যে প্রশ্নের মুখোমুখি হয়েছেন, সেটা হচ্ছে, বিয়ে করছেন কবে?

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস সেই প্রশ্নের উত্তর জানাতে না পারলেও জন্মদিনে জানিয়েছেন, কেন বিয়ে করেননি সালমান খান। গণমাধ্যমটি তাদের প্রতিবেদনে জানিয়েছে, জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের অষ্টম আসরে সালমান খান জানিয়েছিলেন, অভিনেত্রী রেখার জন্য তিনি বিয়ে করেননি। ‘সুপার নানি’ সিনেমার প্রচারের জন্য এই অভিনেত্রী হাজির হয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খানের টিভি রিয়েলিটি শোতে।

সেই পর্বে সালমান জানিয়েছিলেন, তিনি এবং রেখা দুজনেই মুম্বাইয়ের ব্যান্ডস্ট্যান্ড এলাকায় থাকতেন। কিশোর বয়সে সকাল সাড়ে ৫টায় ঘুম থেকে উঠে রেখাকে দেখার জন্য হাঁটতে যেতেন। সেই সময়ে রেখা যোগব্যায়ামের ক্লাসে যেতেন। তাঁর সঙ্গে যোগ দিতেন সালমানও।

গল্পে সালমান আরো যোগ করেছেন, ‘যোগব্যায়ামে আমার আগ্রহ না থাকলেও আমি সেখানে যোগ দিয়েছিলাম রেখা সেখানে ছিলেন বলে।’ আর এই গল্পে রেখার ভাষ্য, সালমান ছোট বয়স থেকেই আগ্রহী ছিলেন তাঁর প্রতি। তাঁর বয়স যখন ছয় বা সাত বছর ছিল, সকালে হাঁটার সময় সালমান সাইকেল চালিয়ে তাঁকে অনুসরণ করতেন। তবে সে সময় রেখা জানতেন না সালমান তাঁর প্রেমে পড়েছিলেন।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে আরো জানিয়েছে, এটা সত্যি যে সালমান বাড়ি ফিরে সবাইকে বলেছিলেন, ‘বড় হওয়ার পরে আমি এই মেয়েকেই বিয়ে করতে চাই।’ আর এই রেখার জন্য হয়তো সালমান খান আজও অবিবাহিত আছেন!

এদিকে, ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, এ সুপারস্টারের জন্মদিন ভারতজুড়ে পালন করছেন তাঁর অনুরাগীরা। করোনা পরিস্থিতি বিবেচনায় নিয়ে সালমান এর আগে অনুরোধ করেছেন, তাঁর জন্মদিনে যেন বাড়ির সামনে ভিড় না করেন ভক্তরা। তবে গতকাল মধ্যরাতে মুম্বাইয়ের প্যানভেল খামারবাড়ির বাইরে পা রাখেন সালমান। কেট কাটেন পাপারাজ্জিদের সঙ্গে। এ সময় সালমান খান পরেছিলেন নীল শার্ট ও জিন্স।

১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর জন্মগ্রহণ করেন সালমান। তাঁর পুরো নাম আবদুল রশিদ সেলিম সালমান খান। তিনি একাধারে অভিনেতা, প্রযোজক, প্লেব্যাক শিল্পী ও টিভি ব্যক্তিত্ব। তিন দশকের বেশি সময় ধরে হিন্দি চলচ্চিত্রে রাজত্ব করছেন তিনি। ফিল্মফেয়ার, জাতীয় চলচ্চিত্রসহ পেয়েছেন অসংখ্য পুরস্কার। ভারতীয় সিনেমায় বাণিজ্যিকভাবে সফল অভিনেতাদের অন্যতম সালমান।

আজকের খুলনা
আজকের খুলনা