• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

২৪ নভেম্বর প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্রে পরিণত হবে

আজকের খুলনা

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২  

যশোরে ২৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে বর্ধিতসভা করেছে যশোর জেলা আওয়ামী লীগ। সোমবার সন্ধ্যায় জেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় নেতারা বলেছেন, আগামী ২৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোরে জনসভা করবেন। প্রাথমিকভাবে যশোর স্টেডিয়ামকে চূড়ান্ত করা হয়েছে। এ জনসভাকে জনসমুদ্রে পরিণত করা হবে।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে  সভায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। তিনি বলেন, যারা অবৈধভাবে রাষ্ট্রক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখে, বৈধ সরকারের বিরুদ্ধে সংবিধানকে লঙ্ঘন করে হুমকি দেয়, তাদের ডিসেম্বর থেকে আর সুযোগ দেওয়া হবে না। গণতান্ত্রিক প্রক্রিয়ায় আন্দোলন করেন, আপনাদের কেউ বাধা দেবে না। কিন্তু আইন হাতে তুলে নিলে পরিণতি ভালো হবে না। তৃণমূল আওয়ামী লীগের কর্মীদের সঙ্গে নিয়ে আন্দোলনের নামে বিএনপির সন্ত্রাসী কার্যক্রম রুখে দেওয়া হবে।

বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপির পরিচালনায় বক্তব্য রাখেন- মাগুরা-২ আসনের সংসদ সদস্য বীরেন শিকদার, যশোর-৫ আসনের এমপি ও পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন, যশোর-২ আসনের মেজর জেনারেল (অব.) ডা. অধ্যাপক নাসির উদ্দিন, যশোর-৩ কাজী নাবিল আহমেদ, যশোর-৪ রণজিৎ রায়, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজিম আনার, যশোর জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল প্রমুখ।

এদিকে বিকাল ৩টা থেকে শুরু হয়ে এই বর্ধিত সভা চলে সন্ধ্যা ৭টা পর্যন্ত। ৫ বছর পর যশোরে জনসভায় আসছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর জনসভার খবরে যশোরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ফলে শেখ হাসিনার জনসভা সফল করতে বর্ধিত সভায় যশোরের আট উপজেলার বিভিন্ন স্তরের নেতারা মুখরিত হয়ে উঠেন।

বর্ধিত সভায় যশোর জেলা ছাড়াও বৃহত্তর যশোর জেলার ঝিনাইদহ, মাগুরা ও নড়াইল আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতারাও অংশ নেন।

এর আগে প্রধানমন্ত্রী ২০১৭ সালের ৩১ ডিসেম্বর বিকালে যশোর ঈদগাহ ময়দানে জনসভায় ভাষণ দিয়েছিলেন। প্রধানমন্ত্রীর জনসভাকে মহাসমাবেশে রূপ দিতে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে যশোর আওয়ামী লীগ।

আজকের খুলনা
আজকের খুলনা