• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

খুলনা অঞ্চল থেকেও লাখো মানুষ অংশ নেবে পদ্মা সেতুর জনসভায়

আজকের খুলনা

প্রকাশিত: ১৫ জুন ২০২২  

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীর জনসভাস্থল মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাট পরিদর্শন করেছেন শেখ হেলাল এমপি ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. এস এম কামাল হোসেন।বুধবার (১৫ জুন) সকালে পরিদর্শনকালে তিনি জনসভায় খুলনা অঞ্চল থেকে লাখো মানুষের অংশগ্রহণের ঘোষণা দেন।

এসময় শিবচর উপজেলা পরিষদ চেয়ারম্যান আ. লতিফ মোল্লা, ওসি মো. মিরাজ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।সাংবাদিকদের শেখ হেলাল বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল পদ্মা সেতু, আজ তার কন্যার নেতৃত্বে তা বাস্তবায়িত হচ্ছে। বিশেষ করে দক্ষিণ-পশ্চিমাঞ্চল বরিশাল, খুলনা ও ঢাকা বিভাগের ৫ জেলার মানুষ তাই আনন্দে আত্মহারা। অতীতে খুলনা থেকে স্টিমারে ২ দিন লাগতো ঢাকা পৌঁছাতে।

বাসে করে ১৬ -১৭ ঘণ্টার ভোগান্তি। বঙ্গবন্ধু কন্যার হাতে পদ্মা সেতু বাস্তবায়িত হওয়ায় এসব এলাকার মানুষের আজ আনন্দিত! ২৫ জুন প্রমাণ হবে এই অঞ্চলের মানুষ কতটা কৃতজ্ঞ। আমাদের অঞ্চল থেকে প্রচুর মানুষ আসবে এ জনসভায়। আমরা ঠিক জানি না কত লাখ লোক হবে। আমাদের অঞ্চলের গ্রাম-গঞ্জে সাড়া পড়ে গেছে।

এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. এসএম কামাল হোসেন বলেন, ‘বিএনপি ও ড. ইউনুস বিশ্ব ব্যাংককে বুঝিয়ে ছিল এ প্রকল্পে দুর্নীতি হয়েছে। কিন্তু কানাডার আদালতে তা মিথ্যা প্রমাণিত হয়েছে।জননেত্রী শেখ হাসিনা যেভাবে পদ্মা সেতু করেছেন তাতে দুর্নীতিবাজ, ভোট ডাকাতরা যদি পদ্মা সেতু নিয়ে প্রশ্ন তোলে তাহলে জাতি হাসবে।মীর্জা ফখরুলরা হচ্ছে বড় দুর্নীতিবাজ।ওরা প্রকল্প বাস্তবায়নই করতো না।

চুরি করে খাইতো।পত্রিকার উদ্ধৃতি দিয়ে তিনি আরও বলেন, ২০ হাজার কোটি টাকার ৪৩৯টি প্রকল্প মির্জা ফখরুলরা গায়েব করে দিয়েছে। ওরা ১ মেগাওয়াটও বিদ্যুৎ দিতে পারে নাই। বাঙালির স্বপ্নের সেতু পদ্মা সেতু ওদের অন্তরে জ্বালা ধরিয়ে দিয়েছে। ওরা মনে করছে এত ষড়যন্ত্র করার পরও শেখ হাসিনা বাপের মতো গর্জে উঠলো। পদ্মা সেতু বাস্তবায়ন করলো। তাই ওরা অপপ্রচার করছে।

আজকের খুলনা
আজকের খুলনা