• বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৯

  • || ১৩ মুহররম ১৪৪৪

আজকের খুলনা

অভয়নগরে নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা

আজকের খুলনা

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২২  

যশোরের অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা। আজ সোমবার (১০ জানুয়ারি) দিবাগত রাত সোয়া ৮টার দিকে সুন্দলী ইউনিয়নের হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্বে সড়কে এ ঘটনা ঘটে।

নিহত ইউপি সদস্য উত্তম কুমার সরকার (৩০) উপজেলার সুন্দলী ইউনিয়নের হরিশপুর গ্রামের মৃত অশান্ত সরকারের পুত্র। গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নির্বাচিত হন।

সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাতে সুন্দলী বাজার থেকে হরিশপুর গ্রামে নিজ বাড়িতে ফেরার পথে হরিশপুর প্রাথমিক বিদ্যালয়ের নিকট পৌছলে সন্ত্রাসীরা পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার গতিরোধ করে বুকে গুলি করে। গুলিটি তার বুক ভেদ করে বেরিয়ে গেলে উত্তম সরকার মাটিতে লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয়। গুলির শব্দে গ্রামবাসীরা ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

সুন্দলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিকাশ চন্দ্র মল্লিক জানান, রাত ৮টার দিকে নবনির্বাচিত ইউপি মেম্বর উত্তম সরকার নিজ বাড়ির পাশে হরিষপুর সরকারি প্রাথমিক বিদ্যলয় মাঠ দিয়ে যাচ্ছিলেন। এসময় মাঠে ওৎ পেঁতে থাকা একদল সন্ত্রাসী তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। একটি গুলি তার বুকে বিদ্ধ হয়। এসময় উত্তম সরকার মাঠে লুটিয়ে পড়ে ও ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে কারা কি কারণে নবনির্বাচিত মেম্বরের ওপর এ হামলা চালিয়ে হত্যা করলো, সেটা তাৎক্ষনিকভাবে কেউ জানাতে পারেনি।

পরে গ্রামবাসী এসে তার মরদেহ মাঠে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। এখবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকায় চরম আতঙ্কের সৃষ্টি হয়। খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে খুনীদের আটকে অভিযান চালাচ্ছে।

আজকের খুলনা
আজকের খুলনা