• শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৮

  • || ২৮ রবিউস সানি ১৪৪৩

আজকের খুলনা

সম্পত্তি না পেয়ে বাবার হাতের কব্জি কাটলো ছেলে

আজকের খুলনা

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২১  

সম্পত্তি চেয়ে না পেয়ে ক্ষুব্ধ হয়ে ধারালো ছুরি দিয়ে বাবার হাতের কব্জি কেটে ফেলে দিয়েছে ছোট ছেলে। ঘটনাটি ঘটেছে মাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের উথলী গ্রামে। আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে বাড়ির পাশের একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় বাবা শহীদুল হক সাধুকে (৭০) মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মৃত্যুর সঙ্গে লড়ছেন। ঘটনার পর থেকে ছেলে হানিফ মিয়া পলাতক রয়েছেন

জানা গেছে, বিয়ের পর থেকেই স্ত্রীকে নিয়ে আলাদা থাকতেন হানিফ মিয়া। বাবা শহীদুল হক থাকেন বড় ছেলে গোলাম মোস্তফার সঙ্গে। সংসার আলাদা হয়ে যাওয়ায় মাঝে মধ্যেই কিছুু ফসলি জমি লিখে দেওয়ার জন্য বাবাকে চাপ প্রয়োগ করে আসছিল ছোট ছেলে হানিফ।

কিন্তু আচার-আচরণ ভালো না হওয়ায় বাবা ছোট ছেলেকে কোনো সম্পত্তি লিখে দেননি। এ কারণে বাবার ওপর ক্ষুব্ধ ছিলেন ছোট ছেলে। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে মাঝেমধ্যেই কথা কাটাকাটি হতো। সম্পত্তি না পেয়ে অবশেষে ছোট ছেলে হানিফ ধারালো ছুরি দিয়ে বাবাকে এলোপাতাড়ি কোপালে বাবার হাতের কবজি কেটে পড়ে যায়।

শহিদুল হকের বড় ছেলে গোলাম মোস্তফা বলেন, আব্বা আজ সকালে বাড়ির পাশে একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন। এ সময় হঠাৎ ছোট ভাই ছুরি নিয়ে সেখানে হাজির হয়। সে আব্বাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে আব্বার হাতের কবজি কেটে পড়ে যায়।

এ সময় দোকানে থাকা অন্যরা চিৎকার দিলে হানিফ দৌড়ে সেখান থেকে পালিয়ে যায়। পরে গ্রামবাসীর সহযোগিতায় আব্বাকে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসি। আব্বার অবস্থা এখন আশঙ্কাজনক। জানি না কপালে কী আছে?

তিনি আরও বলেন, হানিফ সন্দেহ করত আব্বা আমার মেয়েকে কিছু জমি লিখে দেবেন। এসব চিন্তা-ভাবনা থেকেই আজ এই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে।

মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার শফিউর রহমান বলেন, শহীদুল হকের মাথা এবং কপাল সোজাসুজি ধারালো ছুরির আঘাত লেগেছে। তার হাতের কবজি কেটে পড়ে গেছে। এখন তার চিকিৎসা চলছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর আলম বলেন, আমি এখন হাসপাতালে আছি। গুরুতর জখম শহীদুল হকের চিকিৎসা চলছে। এ ঘটনায় জড়িত ছেলে হানিফ মিয়াকে আটকের জন্য পুলিশ চেষ্টা করছে।

আজকের খুলনা
আজকের খুলনা