• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

তরুণ প্রজন্মের জন্য একটি আধুনিক স্মাট নগরী গড়ে দিবো ইনশাআল্লাহ

আজকের খুলনা

প্রকাশিত: ৩১ মে ২০২৩  

খুলনা মহানগর আ’লীগের সভাপতি ও মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেছেন, গণতন্ত্রের ভীত মজবুতের পূর্ব শর্ত হচ্ছে নির্বাচন। একটি সুষ্ঠু নির্বাচনই রাষ্ট্রকে সম্মানের উঁচু স্থানে পৌঁছে দিতে পারে। সেই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১২ জুন। এই নির্বাচনে সিদ্ধান্ত নিতে হবে খুলনাকে স্মার্ট তিলোত্তমা নগরী গড়ার। 

তিনি নগরবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা ১২ জুন ভোট কেন্দ্রে এসে মূল্যবান ভোট দিয়ে আপনাদের উন্নয়ন বুঝে নিবেন। কারো কথায় ভোট না দিয়ে ঘরে বসে থাকবেন না। তাতে দেশ ও জাতির সাথে অকল্যাণ হবে। দেশ ও জাতির স্বার্থে আগামী প্রজন্মের জন্য একটি স্বাস্থ্যকর বাস্তবসম্মত নগরী উপহার দিতে হবে। আসুন নৌকায় ভোট দিন আমি তরুণ প্রজন্মের জন্য একটি আধুনিক স্মাট নগরী গড়ে দিবো ইনশাআল­াহ। 

মঙ্গলবার দুপুর ১২টায় নগরীর ২০নং ওয়ার্ডের শেখপাড়া বাজার ও শেখপাড়া আবাসিক এলাকায় গণসংযোগ ও মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলে। এ সময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর আ’লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, মলি­ক আবিদ হোসেন কবীর, অধ্যক্ষ শহিদুর হক মিন্টু, মোঃ আশরাফুল ইসলাম, আবুল কালাম আজাদ কামাল, মোঃ মুন্সি মাহবুব আলম, কামরুল ইসলাম বাবলু, মোঃ মফিদুল ইসলাম টুটুল, কাউন্সিলর গাউসুল আযম, এস এম আকিল উদ্দিন, রণজিত কুমার ঘোষ, চ ম মুজিবর রহমান, মোঃ সফিকুর রহমান পলাশ, সুজন আহমেদ, জব্বার আলী হীরা, জহীর আব্বাস, মাহমুদুল হাসান শাওন, মাহমদুর রহমান রাজেশ।
এর আগে তিনি নির্বাচন কমিশনের সাথে মতবিনিময় করেন। পরে তিনি বড় বাজারে গণসংযোগ করেন। সন্ধ্যায় জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে ঠিকাদার কল্যাণ সমিতির সাথে মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি খোকন, সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, আজম, মাসুদুর রহমান বিশ্বাস, মুন্সি সেলিম আহমেদ, সাইদুর রহমান, রকি, মুন্সি আব্দুর রব পিয়ালসহ বিভিন্ন ঠিকাদারি প্রতিষ্ঠানের মালিকেরা।

আজকের খুলনা
আজকের খুলনা