• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

কুয়েটে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করলেন-মেয়র

আজকের খুলনা

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক  বলেছেন, ‘শারীরিক সুস্থতা না থাকলে, জীবনে সফলতা অর্জন করা অত্যন্ত কঠিন। শারীরিক সুস্থতা একমাত্র খেলাধুলার মাধ্যমেই সম্ভব। খেলাধুলার বিকল্প কিছু নাই। তিনি বলেন, লেখাপড়া যেমন আমাদের প্রয়োজন। ঠিক তেমনি খেলাধুলাও আমাদের দরকার। দু’টো জিনিষই পাশাপাশি আমাদের দরকার। কুয়েটের ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য করে তিনি বলেন, কুয়েট সুন্দর একটা ক্যাম্পাস। এখানে মাঠ আছে, সুন্দর পরিবেশ আছে।  কুয়েটে যারা পড়াশোনা করে তাদের একটা সুবর্ণ সুযোগ আছে। এখানে অনুশীলন সহ তারা বিভিন্ন খেলাধুলার চর্চা করতে পারে। আমি আশা রাখবো লেখাপড়ার পাশাপাশি তোমরা খেলাধুলায়ও যোগ্যতার স্বাক্ষর রাখবে।  খেলাধুলার প্রতি তোমাদের  আরো লক্ষ্য থাকবে।
কেসিসি মেয়র শনিবার (১৮ মার্চ) বিকালে  খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  (কুয়েট)’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
কুয়েট’র ভিসি প্রফেসর ড.মিহির রঞ্জন হালদারের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি  প্রফেসর  ড.সোবহান মিয়া, মঠাধ্যক্ষ প্রফেসর  ড. মোঃ আব্দুল মতিন।
এর আগে সকালে বেলুন ও কবুতর উঁড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন  বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. সোবহান মিয়া। সভাপতিত্ব করেন  বিশ্ববিদ্যালয়ের ছাত্র-কল্যাণ পরিচালক প্রফেসর মোঃ আব্দুল মতিন।
দিনব্যাপী  জমকালো  এবং আকর্ষণীয় এ ক্রীড়া প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন। ক্রীড়া  প্রতিযোগিতা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক বনাম ছাত্রদের দড়ি টানাটানি উপস্থিত দর্শকরা বেশ উপভোগ করে।

আজকের খুলনা
আজকের খুলনা