• বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৬ ১৪২৯

  • || ১৭ রজব ১৪৪৪

আজকের খুলনা

দেশের মানুষের সার্বিক উন্নয়নে শেখ হাসিনা সর্বদা কাজ করে যাচ্ছেন

আজকের খুলনা

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরে আগমন ও জনসভা সফলের লক্ষ্যে শুক্রবার বিকেলে দৌলতপুরে বাংলাদেশ জুট এসোসিয়েশনের (বিজেএ) কার্যালয়ে দৌলতপুর ও খানজাহান আলী থানা আ’লীগের উদ্যোগে বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান। সম্মানিত অতিথি ছিলেন মহানগর আ’লীগের সভাপতি ও কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক। 

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বলেন, দক্ষিণ-পশ্চিমাঞ্চলসহ বাংলাদেশের মানুষের সার্বিক উন্নয়নে শেখ হাসিনা সর্বদা কাজ করে যাচ্ছেন। আগামী ২৪ নভেম্বর সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরের জনসভা সফল এবং সর্বাত্মক জনসমাগম ঘটিয়ে প্রমাণ করতে হবে শেখ হাসিনাকে এদেশের মানুষ আবারও ক্ষমতায় দেখতে চায়। 

প্রতিমন্ত্রী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের মানুষের জন্য রাজনীতি করেন। এদেশের গরীব দুঃখী মানুষের কথা বলেন। মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করেছেন। বাংলাদেশ আ’লীগ ক্ষমতায় থাকলে এদেশের মানুষের উন্নয়ন হয়

দৌলতপুর থানা আ’লীগের সভাপতি ও বিজেএ’র চেয়ারম্যান শেখ সৈয়দ আলীর সভাপতিত্বে ও থানা সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বন্দ ও খানজাহান আলী থানা সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান শেখ আনিছুর রহমানের সঞ্চালনায়  বিশেষ অতিথি ছিলেন মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, সহ-সভাপতি বেগ লিয়াকত আলী, বীরমুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, বীরমুক্তিযোদ্ধা মাকসুদ আলম খাজা, দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহাবুব আলম সোহাগ, বীর মুক্তিযোদ্ধা স ম রেজওয়ান আলী, শেখ আবিদ হোসেন, মোজাম্মেল হক হাওলাদার, বীর মুক্তিযোদ্ধাদের শেখ মোশারফ হোসেন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন শাহীন জামাল পন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মোহাম্মাদ আলী, আলাউদ্দিন আল আজাদ মিলন, হাবীবুর রহমান দুলাল, এম এ সেলিম, এফ এম সাইফুজ্জামান মুকুল, মিজানুর রহমান মিজা তরফদার, শেখ সরোয়ার হোসেন, মাহফুজা শাহাবুদ্দিন, হেলাল মুন্সি, শাহাদাত মিনা, আছিফুর রশিদ আছিফ, আব্দুর রউফ মোড়ল, শেখ মফিজুর রহমান হিরু, মনিরুল ইসলাম তরফদার, মফিজুর রহমান জিবলু মোড়ল, মাকসুদ হাসান পিকু, আবু জাফর হাওলাদার, হারুন অর রশিদ, জাফর ইকবাল মিলন, শেখ লিয়াকত হোসেন, রেজাউল শেখ, মনিরূল ইসলাম মুকুল, রানা পারভেজ সোহেল, শেখ কওছার আলী, আবু আসলাম মোড়ল, কাউন্সিলর শেখ শামসুদ্দিন আহম্মেদ প্রিন্স, সংরক্ষিত কাউন্সিলর সাহিদা বেগম ও মনিরা আক্তার, চেয়ারম্যান সাজ্জাদুর রহমান লিংকন, জামিরুল ইসলাম বন্দ, শেখ আঃ হালিম, এম রুহুল আমিন, শহিদুল ইসলাম সেলিম, ইমাম হোসেন রুবেল, আষুতোশ সাধু, শাহ আলম মাতুব্বর প্রমুখ। 

আজকের খুলনা
আজকের খুলনা