• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে সকলের প্রতি আহবান

আজকের খুলনা

প্রকাশিত: ১ জুলাই ২০২২  

খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) ঐতিহ্য ফিরিয়ে আনতে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়েছে। একই সাথে ইউনিয়নের বিরুদ্ধে বিষদগারকারীদের সতর্ক করে দিয়ে তাদেরকে সত্য ও ন্যায়ের পথে আসার আহবান জানানো হয়েছে। অন্যথায় ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের ব্যাপারে হুঁশিয়ারী উচ্চারণ করা হয়। বৃহস্পতিবার বেলা ১১টায় কেইউজের সাধারণ পরিষদের সভায় সাংবাদিক নেতৃবৃন্দ এ আহবান জানিয়েছেন। সংগঠনের সভাপতি ফারুক আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিয়াজের পরিচালনায় খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।  

সভার শুরুতে কেইউজের সাবেক সভাপতি সৈয়দ আব্দুল মতিনের অকাল মৃত্যুতে শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভায় সৈয়দ আব্দুল মতিনসহ ইতোপূর্বে যে সকল সদস্য ও পরিবারের সদস্যরা মারা গেছেন তাদের ব্যাপারে শোক প্রস্তাব গ্রহণ করা হয়। সভায় সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিয়াজ ইউনিয়ন পরিচালনায় বার্ষিক কর্মপরিকল্পনা ও সাংগঠনিক রিপোর্ট পেশ করেন। কোষাধ্যক্ষ দিলীপ বর্মন প্রস্তাবিত বার্ষিক বাজেট পেশ করেন।

সভায় বক্তৃতা করেন সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, মুন্সি মাহাবুব আলম সোহাগ, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী, মলি­ক সুধাংশু, বিএফইউজের যুগ্ম-মহাসচিব হেদায়েত হোসেন মোল­া, নির্বাহী সদস্য কৌশিক দে বাপি, হুমায়ুন কবির, সদস্য নূর হাসান জনি। এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী পরিষদের সহ-সভাপতি জাহিদুল ইসলাম, আলমগীর হান্নান, দপ্তর সম্পাদক শেখ আব্দুল হামিদ, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক এস এম মনিরুজ্জামান, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল ও মিলন হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আবুল বাশার প্রমুখ।

 সভায় সভাপতি ফারুক আহম্মদ বর্তমান নির্বাহী পরিষদের কার্যকালের তথ্যবলী মাল্টিমিডিযার মাধ্যমে উপস্থাপন করেন। একই সাথে ইউনিয়নের জন্য একাধিক ডিজাইনের লোগো উপস্থাপন করেন। এ সময় উপস্থিত অধিকাংশ সদস্যের কন্ঠভোটে একটি লোগো অনুমোদন দেয়া হয়।

আজকের খুলনা
আজকের খুলনা