• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৪ ১৪২৯

  • || ২১ মুহররম ১৪৪৪

আজকের খুলনা

খুলনায় আলোচিত হত্যা মামলার আসামিকে গুলি করে হত্যা

আজকের খুলনা

প্রকাশিত: ২৯ জুন ২০২২  

খুলনার মুজগুন্নী এলাকায় হত্যা মামলার আসামি জুলকার নাঈম মুন্না ওরফে মারজানকে (৩৮) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ৮টার দিকে মুজগুন্নি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। দুর্বৃত্তরা মোটরসাইকেলে এসে কাছ থেকে তার মাথা লক্ষ্য করে গুলি করে। এসময় তিনি পায়ে হেঁটে রাস্তা পার হচ্ছিলেন।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি দিঘলিয়া সেনহাটি বাজার কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলার সুগন্ধি গ্রামের সোহরাব মোল্লার ছেলে। গত প্রায় এক বছর ধরে মুজগুন্নি কাজী বাড়ি নানা বাড়িতে থাকতেন মুন্না।

পুলিশ জানায়, জুলকার নাঈম মুন্না ওরফে মারজান আলোচিত খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়নের চেয়ারম্যান হালিম গাজী হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি। খালিশপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নিতাই কুন্ডু জানান, রাত সাড়ে ৮টার দিকে মুজগুন্নি বাসস্ট্যান্ডে পৌঁছলে মোটরসাইকেলে আসা দুই যুবক তাকে খুব কাছ থেকে গুলি করে।
 
নিহতের মামা রিয়াজ জানায়, বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয় মুন্না। রাত সাড়ে ৮টার দিকে আবারও বাড়ির উদ্দেশে সে রওয়ানা হয়। ওই সময় মুজগুন্নি বাসস্ট্যান্ডের সামনে এলে বিপরীত দিক থেকে মটরসাইকেলে দুই যুবক তার কাছে এসে মাথার বাম পাশে গুলি করে। এতে ঘটনাস্থলে মুন্না লুটিয়ে পড়ে। এরপর আতঙ্ক সৃষ্টির জন্য পরপর আরও দুই রাউন্ড গুলি ছুঁড়ে তারা ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। 

 

এ হত্যাকান্ডের পরপরই র‌্যাব-৬, খুলনা মেট্রোপলিটন পুলিশ, ডিবি ও সিআইডি’র একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়া পূর্বে থেকেই তার ওপরে সন্ত্রাসীদের হুমকি ছিলো বলে নিহতের মামাতো ভাই রিয়াজ শাহেদ জানিয়েছেন।

খালিশপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তাছাড়া হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও খুনিদের সনাক্ত করণের কাজ চলছে বলেও জানান তিনি।

আজকের খুলনা
আজকের খুলনা