আজকের খুলনা
ব্রেকিং:
কুমিল্লায় ব্যবসায়ী হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ডাদেশ আবরার হত্যার ঘটনায় অভিযোগ ‘প্রমাণ’ হওয়ায় অমিত সাহাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার এবছর অর্থনীতিতে নোবেল পেয়েছেন ভারতীয়সহ তিন অর্থনীতিবিদ ব্যবসায়ীরা অবৈধভাবে পেঁয়াজ মজুদ করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : বাণিজ্যমন্ত্রী মানবতাবিরোধী অপরাধের অভিযোগে গাইবান্ধার রঞ্জু মিয়াসহ পাঁচ ‘রাজাকারের’ রায় মঙ্গলবার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ব্যর্থ হলে দুদক চেয়ারম্যানের সরে যাওয়া উচিত : শেখ ফজলে নূর তাপস পাবনায় আনসারুল্লাহ বাংলা টিমের ৫ জঙ্গিসহ ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী গ্রেফতার মাগুরায় সিএনজি চাপায় পথচারী নিহত পুলিশের ওপর বোমা হামলায় জড়িত অভিযোগে গ্রেফতার ২ পিরোজপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট
১২

২০০ কোটির ক্লাবে হৃত্বিক-টাইগারের ‘ওয়ার’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

বলিউডের বক্স অফিস কাঁপাচ্ছে হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ। গত ২ অক্টোবর মুক্তি পেয়েছে তাদের অভিনীত ‘ওয়ার’ ছবিটি। এরই মধ্যে মুক্তির ৭ দিনেই ২০০ কোটি রুপি আয় করে ফেলেছে সিনেমাটি।

ফিল্ম ট্রেড অ্যানালিস্ট তরুণ আদর্শ ট্যুইট করে জানিয়েছেন, এবছরের বেশ কিছু বক্স অফিস ব্লকবাস্টার ছবিকে পিছনে ফেলে দিয়েছে হৃত্বিক ও টাইগারের ওয়ার। অনুমান করা যাচ্ছে শিগগিরই ৩০০ কোটির মাইলফলক ছুঁয়ে নেবে এই সিনেমা।

ধারণা করা হচ্ছে শিগগিরই ব্যাবসার দিক থেকে কেসরি, টোটাল ধামাল, সাহো, ছিছোরে, সুপার ৩০ এবং গল্লি বয়, ভারত ও মিশন মঙ্গলের মতো সিনেমাগুলোকে ছাড়িয়ে যাবে ‘ওয়ার’।

২ অক্টোবর ভারতে ৪ হাজার এবং অন্যান্য দেশে ১ হাজার ৩৫০ প্রেক্ষাগৃহে মুক্তি ‘ওয়ার’ সিনেমাটি। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এই সিনেমায় আরো আছেন বানী কাপুর।

দর্শকদের উৎসাহ দেখে শুক্রবার থেকে বাড়ানো হয়েছে সিনেমার হল সংখ্যা। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তুলে অ্যাকশন-থ্রিলারটি। প্রথম দিন সিনেমাটি আয় করেছে ৫৩.৩৫ কোটি রুপি। আর তিন দিনেই ১০০ কোটি ও ৭ দিনে ২০০ কোটিরর ক্লাবে পৌঁছে যায় সিনেমাটি।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর