আজকের খুলনা
ব্রেকিং:
গত রাতে ঢাকার সিদ্ধেশরী থেকে লাশ উদ্ধার হওয়া তরুনীর নাম রুম্পা, তার বাবা পুলিশের পরিদর্শক এসএ গেমস ফুটবলে শ্রীলংকাকে ১-০ গোলে হারাল বাংলাদেশ হলি আর্টিজান মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৭ আসামির ডেথ রেফারেন্সের নথি হাইকোর্টে আইএসের টুপি কারাগার থেকে আনা হয়েছিল দাবি ডিবির খুলনায় শীর্ষ সন্ত্রাসীসহ গ্রেফতার ৩, অস্ত্র উদ্ধার নয়াপল্টন থেকে বিএনপির ৭ জন আটক

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
আইনজীবী তালিকাভুক্তি নিবন্ধন পরীক্ষা ২৮ ফেব্রুয়ারি বাগেরহাটে ৯৫০ বোতল ফেন্সিডিলসহ কার্গো আটক কিডনি দান করার বিধান রেখে আইন সংশোধনে হাইকোর্টের নির্দেশ হলি আর্টিসান মামলার রায়ের কপি উচ্চ আদালতে মালয়েশিয়া থেকে অবৈধ শ্রমিক ফেরাতে বিমানের ১৬টি বিশেষ ফ্লাইট আদালতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে বিএনপিপন্থীরা : অ্যাটর্নি জেনারেল মায়ের সামনে জানালা দিয়ে পড়ে প্রবাসী শিশুর মৃত্যু
২৮২

১০ কোটি টাকা আত্মসাত,দুদকের হাতে গ্রেফতার সাতক্ষীরার ব্যাবসায়ী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

প্রতারনার মাধ্যমে প্রিমিয়ার ব্যাংকের ১০ কোটি ২৪ লাখ ৫৩ হাজার টাকা আত্মসাতের অভিযোগে সাতক্ষীরার লস্কর ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী জুনায়েদ হোসেন লস্কর ওরফে বায়রনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন দুদক। আজ সোমবার দুপুরে খুলনা থেকে তাকে গ্রেফতার করা হয়।

দুদকের খুলনা কার্যালয়ের উপ-সহকারি পরিচালক ফয়সাল কবির জানান জুনায়েদ হোসেন লস্কর ২০০৫ এর ২৭ সেপ্টেম্বর থেকে ২০০৯ এর ৩১ ডিসেম্বর পর্যন্ত বিভিন্ন সময়ে খুলনার প্রিমিয়ার ব্যাংক থেকে ৪ কোটি ৯৭ লাখ ৪০৬৩ টাকা লস্কর ট্রেডার্সের অনুকূলে ঋণ গ্রহন করেন। ২০১৭ সালের ১৮ নভেম্বর পর্যন্ত এই টাকা ১০ কোটি ২৪ লাখ ৫৩ হাজারে দাঁড়ায়।

তিনি জানান এই টাকা তিনি প্রতারনামূলকভাবে আত্মসাত করেছেন বলে ব্যাংক কর্তৃপক্ষ গত ১৯ আগস্ট খুলনার দুদক কার্যালয়ে মামলা করেন। মামলাটি তদন্ত করেন দুদক কর্মকর্তা নীলকমল পাল।

উপপরিচালক আরও জানান আজ দুপুরে জুনায়েদ হোসেন লস্করকে ওই মামলায় খুলনা থেকে গ্রেফতার করা হয়েছে।

জুনায়েদ হোসেন লস্কর সাতক্ষীরা এসপি গোল্ডেন লাইন (ঢাকাগামী পরিবহন) এর মালিক।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর