আজকের খুলনা
ব্রেকিং:
কিশোরগঞ্জে সিএনজি-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২, আহত ২ করাচি থেকে আসলো পেঁয়াজের প্রথম চালান করাচি থেকে ৮২ টন পিঁয়াজ নিয়ে ঢাকায় পৌছেছে কার্গো বিমান বগুড়ায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ২৯টি ইউনিট ময়মনসিংহে ৭০০০ কেজি লবণ উদ্ধার, গ্রেপ্তার ৪ রাজধানীতে ধর্মঘট প্রত্যাহার, যান চলাচল স্বাভাবিক প্রস্তুত এনসিটিবি, চলতি মাসেই শতভাগ নতুন বই

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
খুলনার সহকারী কর কমিশনারের জামিন নামঞ্জুর নোয়াখালীতে আ’লীগের সম্মেলনে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০৪ কসবায় ট্রেন দুর্ঘটনা : ৫ সুপারিশ তদন্ত কমিটির রিফাত হত্যা মামলায় চার্জ গঠন ২৮ নভেম্বর ভারতে ব্যাংক জালিয়াতি, বাংলাদেশিসহ আটক ৪ আগামী তিনদিনে তাপমাত্রা আরো কমবে দেশব্যাপী চলছে ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিকদের কর্মবিরতি কর্মবিরতি প্রত্যাহার, বরিশালে বাস চলাচল স্বাভাবিক সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত ধর্মঘট প্রত্যাহারের আহ্বান যাত্রী কল্যাণ সমিতির
২৩৫

১০ কোটি টাকা আত্মসাত,দুদকের হাতে গ্রেফতার সাতক্ষীরার ব্যাবসায়ী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

প্রতারনার মাধ্যমে প্রিমিয়ার ব্যাংকের ১০ কোটি ২৪ লাখ ৫৩ হাজার টাকা আত্মসাতের অভিযোগে সাতক্ষীরার লস্কর ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী জুনায়েদ হোসেন লস্কর ওরফে বায়রনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন দুদক। আজ সোমবার দুপুরে খুলনা থেকে তাকে গ্রেফতার করা হয়।

দুদকের খুলনা কার্যালয়ের উপ-সহকারি পরিচালক ফয়সাল কবির জানান জুনায়েদ হোসেন লস্কর ২০০৫ এর ২৭ সেপ্টেম্বর থেকে ২০০৯ এর ৩১ ডিসেম্বর পর্যন্ত বিভিন্ন সময়ে খুলনার প্রিমিয়ার ব্যাংক থেকে ৪ কোটি ৯৭ লাখ ৪০৬৩ টাকা লস্কর ট্রেডার্সের অনুকূলে ঋণ গ্রহন করেন। ২০১৭ সালের ১৮ নভেম্বর পর্যন্ত এই টাকা ১০ কোটি ২৪ লাখ ৫৩ হাজারে দাঁড়ায়।

তিনি জানান এই টাকা তিনি প্রতারনামূলকভাবে আত্মসাত করেছেন বলে ব্যাংক কর্তৃপক্ষ গত ১৯ আগস্ট খুলনার দুদক কার্যালয়ে মামলা করেন। মামলাটি তদন্ত করেন দুদক কর্মকর্তা নীলকমল পাল।

উপপরিচালক আরও জানান আজ দুপুরে জুনায়েদ হোসেন লস্করকে ওই মামলায় খুলনা থেকে গ্রেফতার করা হয়েছে।

জুনায়েদ হোসেন লস্কর সাতক্ষীরা এসপি গোল্ডেন লাইন (ঢাকাগামী পরিবহন) এর মালিক।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর