আজকের খুলনা
ব্রেকিং:
কুমিল্লায় জাতীয় পার্টির সভায় দফায়-দফায় সংঘর্ষ, সাবেক এমপিসহ আহত ১০ আমিরাতের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করলেন প্রধানমন্ত্রী পর্যাপ্ত টেস্ট না খেলা ব্যর্থতার কারণ : মুমিনুল পেঁয়াজ ছাড়াও রান্না সুস্বাদু হয়, গণভবনে পেঁয়াজ ছাড়াই রান্না হচ্ছে : প্রধানমন্ত্রী ভারতের বিপক্ষে টেষ্টে বাংলাদেশ আশার চেয়েও খারাপ খেলেছে : পাপন খুলনার বড়বাজারে অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রি করায় আড়তদারকে ১ লক্ষ টাকা জরিমানা ইমার্জিং এশিয়া কাপ ক্রিকেটে ভারতকে হারাল বাংলাদেশ সুন্দরবনে অপহৃত দশ শ্রমিক উদ্ধার, আটক এক

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
৪ দিনের সফরে দুবাইয়ের পথে প্রধানমন্ত্রী উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী খুলনায় তৃতীয় দিনে ২ কোটি ৯০ লাখ টাকা কর আদায় মিসর থেকে পিয়াজের প্রথম চালান পৌঁছাবে মঙ্গলবার সুন্দরবনে শিশুসহ ১০ শ্রমিক উদ্ধার, আটক ১ নোবিপ্রবিতে গাঁজা সেবনকালে ৩ ছাত্রী আটক
১৭

হাসান-অর্ষার ‘গিনিপিগ’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

সবুজ ও বাদশা দুই বন্ধু। একটি দলের সঙ্গে যুক্ত হয়ে তারা ঘুরতে যান নেপালে। দলটিকে একজন গাইড বিভিন্ন জায়গায় ঘুরিয়ে দেখাবেন বলে চুক্তি হয়।

সবুজ-বাদশা পাহাড়ে হাঁটছিলেন, হঠাৎ তাদের পায়ে আটকে যায় একটি কষ্টি পাথরের মূর্তি। যা অতি মূল্যবান। এ মূর্তি এখন কী করবেন, এ নিয়ে চিন্তিত তারা। অগত্যা পরামর্শের জন্য তারা গাইড রাহুলের কাছে যান। তিনি মূর্তিটি দেখে চিনে ফেলেন। পরামর্শ দেন এটি নেপালেই যাতে বিক্রি করা হয়। আর এই কাজে তাকে বিক্রিত টাকার ২৫ শতাংশ দিতে হবে। 

এ কান ও কান করতে করতে দলের অন্য নারী সদস্য অবন্তীও বিষয়টি জেনে ফেলেন। সেও মূর্তিটি হজম করতে চায়। এ নিয়েই এগিয়ে যাবে টেলিফিল্ম ‘গিনিপিগ’র গল্প।

অঞ্জন আইচের রচনায় এটি পরিচালনা করেছেন দীপু হাজরা। টেলিফিল্মটির গুরুত্বপূর্ণ দুইটি চরিত্রে অভিনয় করেছেন আ খ ম হাসান ও  নাজিয়া হক অর্ষা। আরও রয়েছেন তারিক স্বপন, সুজাত শিমুল, সূচনা আজাদ ও অঞ্জন আইচ।

শনিবার (০৯ নভেম্বর) রাত সাড়ে ৮টায় মাছরাঙ্গা টেলিভিশনে টেলিফিল্ম ‘গিনিপিগ’ প্রচার হবে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর