আজকের খুলনা
ব্রেকিং:
বান্দরবানের ঘুমধুমে চোরাকারবারীদের গুলিতে দুই বিজিবি সদস্য আহত বেনাপোলে কাস্টমস হাউজের লকার ভেঙ্গে সাড়ে ২৬ কেজি স্বর্ণ চুরির ঘটনায় আটক ৫, পাঁচ কর্মকর্তা সাময়িক বরখাস্ত রোহিঙ্গা গণহত্যায় মিয়ানমারের বিরুদ্ধে গাম্বিয়ার মামলা গুরুতর অসুস্থ লতা মুঙ্গেশকর, মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি বিদ্যুৎ না থাকায় উপকূলীয় এলাকায় ২ হাজার মোবাইল টাওয়ার বন্ধ, সেবা বঞ্চিত অর্ধকোটি গ্রাহক বুলবুলের আঘাতে সুন্দরবনের ক্ষয়ক্ষতি নিরূপনে ৬৩ টি টিম কাজ শুরু করেছে রুপসায় সড়ক দূর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত ঘূর্ণিঘড়ে ৮ জেলায় এ পর্যন্ত নিহত ১৪

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
বুয়েট ছাত্র আবরার হত্যা: আজ মঙ্গলবার দাখিল হতে পারে চার্জশিট বিজেপির সাধারণ সম্পাদক রাম মাধবের সঙ্গে ওবায়দুল কাদেরের বৈঠক রোহিঙ্গাদের পাসপোর্ট তৈরি চক্রের অন্যতম হোতা আতিকুর রহমান রাজধানী থেকে আটক সুন্দরবনে অনুপ্রবেশের অভিযোগে চার ট্রলারসহ ৪৯ দর্শনার্থী আটক মানিকগঞ্জে বিয়ের ১০ দিনের মাথায় গলায় ফাঁস দিলেন নববধূ ২০২০ সালের হজ চুক্তি ১ ডিসেম্বর খুলনার ডুমুরিয়ায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান ৮ ডিসেম্বর

হাসপাতাল ছাড়লেন নওয়াজ শরিফ

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

দুর্নীতির মামলায় মেয়ে মরিয়ম নওয়াজ জামিন পাওয়ার পরেই গতকাল বুধবার হাসপাতাল থেকে বাড়িতে ফিরলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী, পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের নেতা নওয়াজ শরিফ। যদিও তিনি এখনও সম্পূর্ণ সুস্থ নন।

লাহোরের সার্ভিসেস ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস হাসপাতাল থেকে মঙ্গলবারই তাকে ছেড়ে দেওয়া হয়েছিল। কিন্তু জামিনে মুক্ত মরিয়ম নথিপত্র সংক্রান্ত আইনি জটিলতায় মঙ্গলবার বাড়িতে ফিরতে পারেননি। ফলে ওইদিন হাসপাতালেই থেকে যান নওয়াজ শরিফ।

সূত্রের খবর, গতকাল বুধবারই ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরোর হেফাজত থেকে মুক্তি পেয়েছেন মরিয়ম। তা জেনেই বাড়িতে ফিরতে চান শরিফ। পিএমএল-এনের মুখপাত্র জানান, শরিফ যাতে বাড়িতেই থাকতে পারেন, তার জন্য সেখানে ইনটেনসিভ কেয়ার ইউনিটের সেটআপ তৈরি করা হয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর