• বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৯ ১৪২৬

  • || ০৮ শা'বান ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
করোনা নিয়ে ফেসবুকে গুজব, গ্রেফতার ২ লাইনে দাঁড়িয়ে ত্রাণ নিতে সংকোচ হলে ঘরেই পৌঁছে দেয়া হবে : ত্রাণ মন্ত্রণালয় যেন কোনোভাবেই জনসমাগমের সুযোগ সৃষ্টি না হয় : আইজিপি দায়িত্ব পালনকালে মাস্ক পরার নির্দেশ প্রধানমন্ত্রীর সাধারন ছুটিতে ব্যাংক লেনদেনের সময় বাড়ল কঠোর অবস্থানে সেনাবাহিনী শামসুর রহমান শরীফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আরো দুজন আক্রান্ত, নতুন কোনো মৃত্যু নেই
৪৭

হবিগঞ্জে হত্যা মামলার আসামি গ্রেফতারের দাবিতে মানববন্ধন

আজকের খুলনা

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২০  

হবিগঞ্জের বানিয়াচঙ্গের পুকুড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মেম্বার ও আওয়ামী লীগ নেতা অরুন দাশ হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় এলাকাবাসী। আজ সকালে হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের বালিখাল বাজারে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ ও পুকড়া গ্রামবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে বিভিন্ন রাজতৈনিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীসহ এলাকাবাসীরা অংশ গ্রহন করেন। মানববন্ধন শেষে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আরব আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিশ^জিৎ দাশ, যুবলীগ সভাপতি আফরোজ মিয়া, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক নূরুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি মোফাচ্ছল হোসাইন প্রমুখ। 

সভায় বক্তারা আগামী ২৪ ঘন্টার ভিতরে ইউপি সদস্য অরুন দাশের প্রকৃত খুনী ও আসামীদের গ্রেফতারের দাবি জানান। অন্যথায় বৃহত্তর আন্দোলনের কর্মসূচির নেয়ার হুশিয়ারি উচ্চারণ করেন। উল্লেখ্য, ১০ ফেব্রুয়ারি সকালে পশ্চিম পুকড়া গ্রামের একটি পুকুর পাড় থেকে ইউপি সদস্য অরুন দাশের রক্তাত লাশ উদ্ধার করে বানিয়াচং থানা পুলিশ। 

এ ঘটনায় নিহত অরুন দাশের ছেলে প্রশান্ত দাশ। ৩/৪জনের নাম উল্লেখ্য করে আরো অজ্ঞাত কয়েকজনকে আসামী করা হয়। মামলায় তিনি উল্লেখ্য করেন পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে একই গ্রামের বাসিন্দা আসামীদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে আসামীরা রবিবার ভোরে বাড়িতে আসার সময় অরুন দাশকে রাস্তায় পেয়ে তাকে ডেকে নিয়ে আসামী হত্যা করে।  

আজকের খুলনা
আজকের খুলনা
সংগঠন সংবাদ বিভাগের পাঠকপ্রিয় খবর