আজকের খুলনা
ব্রেকিং:
মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৪ জামিন পেলে চিকিৎসার জন্য বিদেশে যাবে খালেদা জিয়া : জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম বাংলাদেশ ভারত প্রথম টেস্ট আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় শুরু রোহিঙ্গাদের এন আই ডি কেলেংকারীর ঘটনায় নির্বাচন কমিশনের উচ্চমান সহকারী আবুল খায়ের ও আনোয়ার হোসেন গ্রেফতার যত দ্রুত সম্ভব আবরার হত্যা মামলার বিচারকাজ শেষ করা হবে: আইনমন্ত্রী মিয়ানমার সফরে যাচ্ছেন সেনাবাহিনী প্রধান বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলার চার্জশীট প্রস্তুত, অভিযুক্ত ২৫, সরাসরি হত্যায় জড়িত ১১

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
রেল দূর্ঘটনার তদন্ত রিপোর্ট তিন দিনের ভিতর দেওয়া হবে খুলনায় কর অঞ্চলের সেরা ৭৭ করদাতাকে সম্মাননা প্রদান বরিশালে জঙ্গি সংগঠনের আঞ্চলিক কমান্ডার আটক বীতশ্রদ্ধ হয়ে বিএনপি ছেড়ে যাচ্ছেন খোদ তাদেরই নেতারা : হানিফ প্রবাসী ভোটার: সংযুক্ত আরব আমিরাতে অনলাইন সেবা শুরু ১৮ নভেম্বর প্রখ্যাত কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদের ৭১ তম জন্মদিন আজ শুক্রবার সৌদি থেকে ফিরবেন নির্যাতনের শিকার সেই সুমি
১৩

স্মিথের অর্ধশতকে অস্ট্রেলিয়ার সহজ জয়

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় টোয়েন্টিতে সফরকারী পাকিস্তানকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে অস্ট্রেলিয়া। স্টিভেন স্মিথের অর্ধশতকে পাকিস্তানের দেয়া ১৫১ রানের লক্ষ্য সহজেই পেরিয়ে যায় অজিরা।

ক্যানবেরার মানুকা ওভালে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন পাক অধিনায়ক বাবর আজম। বাবর আজমের ৩৮ বলে ৫০ ও ইফতিখার আহমদের ৩৪ বলে অপরাজিত ৬২ রানের উপর ভর করে নির্ধারিত ৫০ ওভারে ১৫০ রান তোলে সফরকারীরা। ২৩ রান খরচায় ২ উইকেট নিয়ে অস্ট্রেলিয়ার সফলতম বোলার অ্যাস্টন অ্যাগার।

জবাবে ব্যাট করতে নামা অস্ট্রেলিয়াকে ঝড়ো সূচনা এনে দেন দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ। ৩ ওভারে ৩০ রান তুলে বিদায় নেন ওয়ার্নার। মোহাম্মদ আমিরের বলে বোল্ড ওয়ার্নার ১১ বলে করেন ২০ রান। দলীয় ৪৮ রানের মাথায় ১৪ বলে ১৭ রান করে সাজঘরে ফেরেন আরেক ওপেনার ফিঞ্চ। এরপর পাকিস্তানকে একাই হারিয়ে দেন স্টিভেন স্মিথ।

ম্যাকডরমটকে (২১) সঙ্গে নিয়ে ৫৮ ও অ্যাস্টন টার্নারের (৮) সঙ্গে অপরাজিত ৪৫ রানের জুটি গড়ে জয় নিশ্চিত করেন স্মিথ। তার উইলো থেকে ৫১ বলে আসে ৮০ রান। ১১টি চারের পাশাপাশি ১টি ছক্কা হাঁকান স্মিথ।

এই জয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেলো স্বাগতিক অস্ট্রেলিয়া। সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে বৃষ্টির কারণে নিশ্চিত হার থেকে রক্ষা পায় পাকিস্তান।

আগামী ৮ নভেম্বর সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে পার্থে মুখোমুখি হবে দু'দল।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর