আজকের খুলনা
ব্রেকিং:
কুমিল্লায় ব্যবসায়ী হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ডাদেশ আবরার হত্যার ঘটনায় অভিযোগ ‘প্রমাণ’ হওয়ায় অমিত সাহাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার এবছর অর্থনীতিতে নোবেল পেয়েছেন ভারতীয়সহ তিন অর্থনীতিবিদ ব্যবসায়ীরা অবৈধভাবে পেঁয়াজ মজুদ করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : বাণিজ্যমন্ত্রী মানবতাবিরোধী অপরাধের অভিযোগে গাইবান্ধার রঞ্জু মিয়াসহ পাঁচ ‘রাজাকারের’ রায় মঙ্গলবার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

আজকের খুলনা
সর্বশেষ:
ব্যর্থ হলে দুদক চেয়ারম্যানের সরে যাওয়া উচিত : শেখ ফজলে নূর তাপস পাবনায় আনসারুল্লাহ বাংলা টিমের ৫ জঙ্গিসহ ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী গ্রেফতার মাগুরায় সিএনজি চাপায় পথচারী নিহত পুলিশের ওপর বোমা হামলায় জড়িত অভিযোগে গ্রেফতার ২ পিরোজপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট
২৬১

স্বামী হত্যায় স্ত্রী ও পরকীয়া প্রেমিকসহ ৩ জনের মৃত্যুদণ্ড

ঢাকা অফিস

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৮  


ব্রাহ্মণবাড়িয়ায় স্বামীকে হত্যার দায়ে দ্বিতীয় স্ত্রী ও তার পরকীয়া প্রেমিকসহ তিনজনকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম শেখ সুলতানা রাজিয়ার বিচারিক আদালত বুধবার দুপুরে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, নিহত আব্দুল করিমের দ্বিতীয় স্ত্রী পৌর এলাকার ভাদুঘর গ্রামের সালমা বেগম, তার পরকীয়া প্রেমিক একই গ্রামের সজল দেবনাথ ও আলাল মিয়া। এদের মধ্যে সালমা ছাড়া অন্য দুই আসামি পলাতক রয়েছে। এছাড়া এ মামলায় লিটন দেবনাথ নামে অপর এক আসামিকে বেকসুর খালাস দিয়েছে আদালত।
রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি দ্বীন ইসলাম জানান, শহরের আনন্দ বাজারের ব্যবসায়ী ভাদুঘর গ্রামের আব্দুল করিম গত ২০১১ সালের ৫ জুন খুন হন। ওই দিনগত রাত ১২ টার দিকে সালমাসহ তিন আসামি গলায় রশি দিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তার মরদেহ বস্তাবন্দি করে বসত ঘরেই রেখে দেয়।
তিনি আরো বলেন, এ ব্যাপারে তার প্রথম স্ত্রী শিউলি বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত এ রায় প্রদান করে।

আজকের খুলনা
আজকের খুলনা
এই বিভাগের আরো খবর